1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

দৈনিক অপরাধ অনুসন্ধান এর চেয়ারম্যানপত্নীর প্রিলি টু মাস্টার্স পরীক্ষা আজ হতে শুরু,দেশবাসীর নিকট দোয়া কামনা।

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক অনুমোদিত একটি সংবাদ প্রকাশনা ও একটি গণমাধ্যম বিষয়ক প্রতিষ্ঠান, দৈনিক অপরাধ অনুসন্ধান এর চেয়ারম্যান প্রবীণ সাংবাদিক লেখক ও গবেষক মুফতি মৌলানা মুহাম্মদ হায়দার আলী (এম.এ) এর সহধর্মিণীর প্রিলি টু মাস্টার্স (হিসাব বিজ্ঞান) এর ফাইনাল পরীক্ষা অদ্য ১১ সিপ্টেম্বর ২৩ খ্রিঃ রোজ সোমবার হতে সরকারী হাজী মুহাম্মদ মুহসিন কলেজ চট্টগ্রাম পরীক্ষাকেন্দ্রে শুরু হয়েছে।

আগামী ৮ অক্টোবর ২৩ খ্রিঃ পর্যন্ত পরীক্ষা চলমান থাকবে। প্রিলি টু মাস্টার্স পরীক্ষায় সফলতা কামনায় দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার অফলাইন ও অনলাইন এ কর্মরত সকল সাংবাদিকবৃন্দ সহ দেশবাসীর নিকট বিশেষ দোয়া চেয়েছেন চেয়ারম্যানপত্নী রওশন আক্তার মিহির।জানা যায়,সে চট্টগ্রাম সরকারি সিটি কলেজ এর “২০১৯-২০” শিক্ষাবর্ষে অধ্যয়নরত নিয়মিত ছাত্রী।

তার অধ্যয়নের বিষয় হল হিসাব বিজ্ঞান। সকলের দোয়ায় ইতিপূর্বে এস এস সি,এইচ এস সি ও ডিগ্রি (বিবিএস) এর অনুষ্ঠিত সকল পরীক্ষায় সে প্রথম শ্রেনী পেয়ে উত্তীর্ণ হয়ে সরকারি সিটি কলেজ এ “একাউন্টটিং” বিষয় নিয়ে মাস্টার্সে (প্রিলি)তে পড়াশোনা করছে। তার উত্তরোত্তর সফলতা কামনায় দৈনিক অপরাধ অনুসন্ধান  এর চেয়ারম্যান সকলের নিকট পুনরায় দোয়া প্রার্থী হয়েছে। আমরা দৈনিক অপরাধ অনুসন্ধান পরিবার আমাদের চেয়ারম্যানপত্নীর উন্নত জীবন কামনা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......