1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

দৈনিক অপরাধ অনুসন্ধান এর চেয়ারম্যানপত্নীর প্রিলি টু মাস্টার্স পরীক্ষা আজ হতে শুরু,দেশবাসীর নিকট দোয়া কামনা।

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৯ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কতৃক অনুমোদিত একটি সংবাদ প্রকাশনা ও একটি গণমাধ্যম বিষয়ক প্রতিষ্ঠান, দৈনিক অপরাধ অনুসন্ধান এর চেয়ারম্যান প্রবীণ সাংবাদিক লেখক ও গবেষক মুফতি মৌলানা মুহাম্মদ হায়দার আলী (এম.এ) এর সহধর্মিণীর প্রিলি টু মাস্টার্স (হিসাব বিজ্ঞান) এর ফাইনাল পরীক্ষা অদ্য ১১ সিপ্টেম্বর ২৩ খ্রিঃ রোজ সোমবার হতে সরকারী হাজী মুহাম্মদ মুহসিন কলেজ চট্টগ্রাম পরীক্ষাকেন্দ্রে শুরু হয়েছে।

আগামী ৮ অক্টোবর ২৩ খ্রিঃ পর্যন্ত পরীক্ষা চলমান থাকবে। প্রিলি টু মাস্টার্স পরীক্ষায় সফলতা কামনায় দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার অফলাইন ও অনলাইন এ কর্মরত সকল সাংবাদিকবৃন্দ সহ দেশবাসীর নিকট বিশেষ দোয়া চেয়েছেন চেয়ারম্যানপত্নী রওশন আক্তার মিহির।জানা যায়,সে চট্টগ্রাম সরকারি সিটি কলেজ এর “২০১৯-২০” শিক্ষাবর্ষে অধ্যয়নরত নিয়মিত ছাত্রী।

তার অধ্যয়নের বিষয় হল হিসাব বিজ্ঞান। সকলের দোয়ায় ইতিপূর্বে এস এস সি,এইচ এস সি ও ডিগ্রি (বিবিএস) এর অনুষ্ঠিত সকল পরীক্ষায় সে প্রথম শ্রেনী পেয়ে উত্তীর্ণ হয়ে সরকারি সিটি কলেজ এ “একাউন্টটিং” বিষয় নিয়ে মাস্টার্সে (প্রিলি)তে পড়াশোনা করছে। তার উত্তরোত্তর সফলতা কামনায় দৈনিক অপরাধ অনুসন্ধান  এর চেয়ারম্যান সকলের নিকট পুনরায় দোয়া প্রার্থী হয়েছে। আমরা দৈনিক অপরাধ অনুসন্ধান পরিবার আমাদের চেয়ারম্যানপত্নীর উন্নত জীবন কামনা করছি।

শেয়ার করুন

আরো দেখুন......