1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে লম্পট পিতা গ্রেফতার

  • আপডেট সময়ঃ রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৩ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি
(ময়মনসিংহ ফুলপুর)

নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে লম্পট পিতা গ্রেফতার হয়েছে এমনটা ঘটেছে ময়মনসিংহের ফুলপুর ৫নং সদর ইউনিয়নে ৫নং ওয়ার্ড বনগাঁও গ্রামে লম্পট আশ্রব আলী( ৪৮) আশ্রব পেশায় কল মিস্ত্রি। আশ্রব আলী (৪৮) কয়েকটি বিয়েও করেছে ৪৮ বছর বয়সে আশ্রব আলীর ৩ নাম্বার স্ত্রী বাড়ি থেকে চলে প্রায় ১ যোগ ধরে। পরে নিজ মেয়েকে ঘরে আটকে রেখে লাগাতার ধর্ষণ করে আসছিল নিজ মেয়েকে।দির্ঘদিন অতিবাহিত হওয়ার পরে মেয়ে তার চাচির সাথে ধর্ষণের কথা বলেন পরে চাচির সাহায্যে মেয়ে বাড়ি থেকে চলে যায় মায়ের কাছে।লম্পট পিতা মেয়েকে বাড়িতে না পেয়ে।ফুলপুর থানায় হারানো জিডি করে জিডি তদন্ত করতে গিয়ে বেরিয়ে এলো মেয়েকে ধর্ষণের চাঞ্চল্যকর তথ্য। নিজের মেয়েকে (১৩) জোর পূর্বক ধর্ষণের অভিযোগে পিতা আশ্রব আলী(৪৮)কে শনিবার (৯ সেপ্টেম্বর) আদালতে পাঠিয়েছে ফুলপুর থানা পুলিশ।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার বনগাঁও গ্রামের জনৈক মোঃ আশ্রব আলী(৪৮) ৭ সেপ্টেম্বর রাতে থানায় এসে সাধারন ডায়েরি করেন যে তার স্ত্রী ১২ বছর পূর্বে তাকে রেখে অন্য একজনকে বিয়ে করে চলে যায়। বর্তমানে সে ০১ ছেলে রুমান(১৪),ও ০১ মেয়ে(১৩)কে নিয়ে একই ঘরে বসবাস করছিল। গত ০৬/০৯/২৩ ইং তারিখ সন্ধা সাড়ে ০৬ ঘটিকায় তার মেয়ে (১৩) সকলের অজান্তে বাড়ি হতে কোথায় যেন চলে যায়। পরবর্তীতে বাড়িতে ফিরে না আসায় আশপাশের বাড়িসহ তাহার নিকটতম আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে কোন সন্ধান পাওয়া যায়নি। সাধারন ডায়েরির আবেদন পেয়ে বিষয়টি তদন্ত করার জন্য এসআই তরিকুল ইসলাম ও এএসআই আবুল বাসেদকে দায়িত্ব দেয়া হয়। পরে এসআই তরিকুল ইসলাম ও এএসআই আবুল বাসেদ প্রাথমিক তদন্ত করার জন্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রকাশ্য ও গোপনীয় তদন্ত করে এলাকায় বিশ্বস্ত সোর্স মোতায়েন করেন। প্রাথমিক তদন্ত শেষে থানায় আসার কিছুক্ষণ পরে রাত অনুমান ২৩:৫০ ঘটিকায় ভিকটিম নিজেই এএসআই আবুল বাসেদ এর মোবাইলে ফোন করে জানান যে, ভিকটিমের পিতা মোঃ আশ্রব আলী একই ঘরে বসবাস করার সুবাদে ভিকটিমকে প্রতি রাতে হাত-পা বেঁধে, মুখ চেপে ধরিয়া জোরপূর্বক ধর্ষন করতো। উক্ত ঘটনা কারও নিকট প্রকাশ করলে, দা দিয়ে জবাই করে মেরে ফেলার হুমকি দিত। ভিকটিম সহ্য করতে না পেরে পালিয়ে তার মায়ের নিকট ঢাকা চলে যায়। পরবর্তীতে ভিকটিম ও তার মাকে থানায় এনে অভিযোগ গ্রহন করে পাষন্ড পিতা আশ্রব আলীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয় এবং পিতা আশ্রব আলীকে গ্রেপ্তার করে শনিবার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......