1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

শরণখোলায় কিশোর-কিশোরী ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৭ জন দেখেছেন

শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের ইউনিয়ন পর্যায়ে কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ৮ (সেপ্টেম্বর) শরণখোলা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর এবং সাউথখালী ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাবের আয়োজনে দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে পুরস্কার বিতরন করেন সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব।
দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপস্থিত ছিলেন,শরণখোলা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা,জনাব আব্দুল হাই ও সাংবাদিক নজরুল ইসলাম আকন।
আরো উপস্থিত ছিলেন,সাউথখালী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, জামাল হোসেন জমাদ্দার
ইউপি সদস্য, গিয়াস উদ্দিন হাওলাদার, জনাব মোঃ সাইদুল ইসলাম কারাতে প্রশিক্ষক শরণখোলা মোড়েলগঞ্জ কিশোর কিশোরী ক্লাব,
সুমাইয়া আক্তার, আবৃত্তি শিক্ষক ২নং খোন্তাকাটা ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাব,
জনাব মোঃ জাহিদুল ইসলাম, জেন্ডার প্রমোটার, শরণখোলা উপজেলা কিশোর কিশোরী ক্লাব ও সাংবাদিক শেখ নাজমুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের উপস্থাপনা করেন জনাব মোঃ রাজ্জাক হোসেন, আবৃত্তি শিক্ষক ১নং ধনসাগর ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাব, ও রুবিনা ইয়াসমিন সাবেক আবৃত্তি শিক্ষক, ৪নং সাউথখালী ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাব। এবং
অনুষ্ঠানের আয়োজন ও পরিচালনা করেন, তন্ময় মিত্র, সংগীত শিক্ষক, ৪নং সাউথখালী ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাব।
৪ নং সাউথখালী ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৫ টি ইভেন্টে ৩০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। পরে কিশোর কিশোরী ক্লাবের সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

শেয়ার করুন

আরো দেখুন......