1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম দবিরুল ইসলামের স্ত্রী

  • আপডেট সময়ঃ শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-

না ফেরার দেশে চলে গেলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি(১৯৪৯-১৯৫৩) ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৎকালীন আইন বিভাগের ছাত্র, সাবেক এমএলএ, পার্লামেন্টারি (যুক্তফ্রন্ট) ও ভাষা সৈনিক মরহুম এ্যাডভোকেট মুহাম্মদ দবিরুল ইসলাম স্ত্রী আবেদা খাতুন হেনা ( ৮৭)।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমার তিন ছেলে মোঃ আহসান হাবীব বুলবুল , আহসান হাকিম দিলীপ ও আহসান উল্লাহ ফিলিপ। “আবেদা খাতুন হেনা” বার্ধক্য জনিত কারণে আজ সকাল ৯ টা ৩০ মিনিটে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নাহ লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।
উল্লেখ্য, গত ২৬ আগস্ট শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে দিনাজপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয় । চিকিৎসক জানিয়েছিল বার্ধক্য জনিত কারণে কিডনি ৯০% কাজ করছে না । পারিবারিক সূত্রে জানানো হয় –
মরহুমার জানাজা ও দাফন কাজ আগামীকাল ১০ই সেপ্টেম্বর রোজ রবিবার ঠাকুরগাঁও জেলাধীন বালিয়াডাংগী উপজেলার বামুনিয়া গ্রামে পারিবারিক গোরস্থানে বিকাল ৩.৩০ মিনিটে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে দাফন কার্য স্বামী ভাষা সৈনিক মরহুম এডভোকেট দবিরুল ইসলামের কবরের পাশেই শায়িত হবে ।

শেয়ার করুন

আরো দেখুন......