1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আলীকদমে সেনা অভিযানে কোটি টাকার ইয়াবা সহ দুই সহোদর আটক, থানায় সোপর্দ

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

টি আই, মাহামুদ,
বান্দরবান জেলা প্রতিনিধি:-

বান্দরবানের আলীকদম উপজেলার সীমান্তবর্তী কুরুকপাতা ইউনিয়নের পোয়ামুহুরী বাজার এলাকা হতে ৪৬,২৫০ পিস ইয়াবা সহ মুরং সম্প্রদায়ের দুই সহোদর কে আটক করেছে আলীকদম সেনা জোনের সদস্যরা।

০৭ই সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০:০০ ঘটিকার সময় আলীকদম সেনা জোন (৩১ বীর) এর আওতাধীন, পোয়ামুহুরী ক্যাম্প থেকে ১ কিঃ মিঃ পশ্চিমে পোয়ামহুরী বাজারে গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে  ৪৬,২৫০ (ছেচল্লিশ হাজার দুইশত পঞ্চাশ) পিছ ইয়াবা-সহ কুরুকপাতা ইউনিয়নের ৮নং ওয়ার্ড দড়িমুখ পাড়ার বাসিন্দা তংলে কারবারির ছেলে মাদক ব্যবসায়ী মেনরিং ম্রো (২৫) ও মেনডম ম্রো (৩১) নামক দুই সহোদরকে আটক করে সেনা সদস্যরা।

জোন সদর দপ্তর সূত্রে জানা যায়, দুই ব্যাক্তি ৫০হাজার পিছ ইয়াবাসহ পোয়ামুহুরী বাজারে অবস্থান করছে মর্মে আলীকদম সেনা জোনের আওতাধীন পোয়ামুহুরী ক্যাম্পে গোপন সংবাদ আসে।
তারই পরিপ্রেক্ষিতে সার্জেন্ট সাইদুর রহমান এর নেতৃত্বে ১ টি সি টাইপ একটি পেট্রোল দল পোয়ামুহুরী বাজারে অবস্থান করে।
তথ্য অনুসারে আলী নামের এক ব্যক্তির নৌকা তল্লাশি করে এতে ৪৬,২৫০ পিছ ইয়াবা সহ দুইজন ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয় সেনা সদস্যরা।

সেনাবাহিনী কর্তৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত ইয়াবগুলো পোয়ামুহুরী থেকে লম্বুঝিড়ি “বুতু” নামে এক ব্যাক্তির কাছে নিয়ে যাওয়া হচ্ছিল।
সেনাবাহিনী সূত্র আরো জানায়, আলীকদম সেনা জোন (৩১বীর) এর আওতাধীন এলাকার সর্বত্র চোরাকারবার এবং সকল প্রকার মাদক ব্যবসা-সহ সব রকম অবৈধ বানিজ্য নির্মূলে সেনাবাহিনীর অভিযান চলমান আছে, থাকবে।

এব্যাপারে আলীকদম থানার অফিসার ইনচার্জ জনাব, তবিদুর রহমান ইয়াবা সহ দুই আসামি আটকের তথ্য নিশ্চিত বলেন, আটককৃত দুই সহোদরের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।
তিনি আরো জানান, অত্র উপজেলায় মাদক সহ সকল ধরনের চোরাচালান বন্ধে আলীকদম থানা পুলিশের বিশেষ অভিযান চালু রয়েছে। এই ব্যবসা নির্মূলে চোরাকারবারিদের সনাক্তকরণ এবং আটকের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......