1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

“” সকলের পুষ্টি নিশ্চিত করি স্মার্ট বাংলাদেশ গড়ি””কোডেক প্রসপারিটি প্রকল্পের সাউথ খালি উপ প্রকল্প ইউনিটের উদ্যোগে পুষ্টি মেলা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম ( টিটু)
বাগেরহাট শরণখোলা প্রতিনিধি:-

অদ্য ০৭ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ রোজ বৃহস্পতিবার শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের পুষ্টি কার্যক্রমের আওতায় সাউথখালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দঃতাফালবাড়ী উন্নয়ন কেন্দ্র কিশোরী ( নন বাজেটরী) ও পিভিসির সদস্যদের নিয়ে পুষ্টিমেলার আয়োজন করা হয়।

উক্ত পুষ্টি মেলা উপলক্ষে পুষ্টি প্রদর্শনী ও স্বাস্থ্য সেবা কার্যক্রম, কুইজ প্রতিযোগিতা ও বিভিন্ন ধরনের খেলা, গান ও কবিতা আবৃতির আয়োজন করা হয়।
প্রতিযোগীদের মধ্যে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।
উক্ত পুষ্টিমেলায় উপস্থিত ছিলেন জনাব আলহাজ মোঃআনোয়ার হোসেন পঞ্চায়েত সভাপতি ও স্কুল প্রতিষ্ঠাতা , প্রধান শিক্ষক জনাব দিপক কুমার দাস ও অভিভাবক সদস্য ৭১ বাংলা টিভি ও দৈনিক অপরাধ অনুসন্ধান পত্রিকার রিপোর্টার মোঃ কামরুল ইসলাম টিটু শিক্ষক মন্ডলী।
আরো উপস্থিত ছিলেন জনাব মাজহারুল ইসলাম টিও (পুষ্টি) মোঃ দেলোয়ার হোসেন টিও (সিএম) ও প্রকল্পের এটিও পুষ্টি ও এটিও লাইভলীহুড সিএনএইচপি কর্মকর্তাগণ।

মোঃ রাসেল মন্ডল
এটিও-নিউট্রিশন, কোডেক প্রসপারিটি প্রকল্প।
শরণখোলা, বাগেরহাট।

 

শেয়ার করুন

আরো দেখুন......