1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

ময়মনসিংহের তারাকান্দায় রহস্যজনক মৃত্যু উদঘাটন লাশ উদ্ধার গ্রেপ্তার -৩

  • আপডেট সময়ঃ শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৯ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি (ফুলপুর ময়মনসিংহ)

ময়মনসিংহের তারাকান্দায় রহস্যজনক মৃত্যুর লাশ উদ্ধারের পর ২৪ ঘন্টার মধ্যে হত্যাকাণ্ডের মামলার রহস্য উদঘাটন সহ জড়িত তিন জন আসামিকে গ্রেফতার করেছে তারাকান্দা থানা পুলিশ।শনিবার
(২সেপ্টেম্বর) তারাকান্দার থানা’র অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের’র অফিস কার্যালয়ে সহকারি পুলিশ সুপার ফুলপুর সার্কেল আতাহার হোসেন তালুকদার প্রেস ব্রিফিং করে এই তথ্য জানান।

ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের সোহেল লিখিত বক্তব্য জানান, উপজেলার নলদীঘি গ্রামের লাল মিয়া খান (৫০)কে ২৯ আগস্ট ২০২৩ তারিখে রাত আনুমানিক ১০.০০ দিকে ওই গ্রামের জৈনক কাশেম মিয়ার চা দোকানে চা খেয়ে মধ্য পাড়ার দিকে চলে গিয়ে আর ফিরে আসে না।

পরিবারের লোকজন লাল মিয়া’কে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে তারাকান্দা থানায় সাধারণ ডায়েরি করে, যার নাম্বার-১৪৩৬।

পরে বিষয়টি আমলে নিয়ে সহকারী পুলিশ সুপার ফুলপুর সার্কেল ও তারাকান্দা থানার অফিসার ইনচার্জ টিম ওয়ার্ক কাজ শুরু করে।
উক্ত মামলার তদন্ত অর্পণ করা হয়, এস আই (নি:) মো: রায়হানুর রহমান।
গত ৩১ আগস্ট ২০২৩ তারিখে দুপুরে অজ্ঞাতনামা আসামি ফোন করে, লাল মিয়া’কে অপহরণ করা হয়েছে তার মুক্তিপণ হিসেবে দাবি করেন ৩০ লক্ষ টাকা দিতে হবে।

পরে ১ সেপ্টেম্বর ২০২৩ তারিখ সকালে মুজিবুর রহমান’র ফিশারি পুকুরে লাল মিয়ার লাশ পাওয়া যায়, খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এর পূর্বেই উল্লেখিত ঘটনাকে কেন্দ্র করে পুলিশ অভিযান চালিয়ে, তিনজনকে গ্রেফতার করে, তারা হলেন , সোহেল মিয়া (৩৫) পিতা শাহজাহান, শাহিন মিয়া (৪৫) পিতা আব্দুল জব্বার খান, আব্দুল বারেক (৪০) পিতা আলী আকবর।

এ ব্যাপারে মৃত লাল মিয়া খানের ছেলে, রাসেল মিয়া গত ১ সেপ্টেম্বর ২০২৩ তারিখ তারাকান্দা থানায় একটি মামলা দায়ের করে মামলা নং -০২। ধারা ৩৬৪/৩৮৫/৩০২/২০১/৩৪ রজু হয়।

তারাকান্দা থানায় অপহরণ ও হত্যা করে লাশ গুম করার ঘটনায় মামলায় জড়িত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ প্রক্রিয়া চলমান রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......