1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

জামিনে মুক্ত হয়ে ভূমিদস্যুদের কর্তৃক বাদীকে হত্যার হুমকির অভিযোগ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১২১ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার, চট্রগ্রাম:-

কক্সবাজার জেলার, কুতুবদিয়া উপজেলায়, সংখ্যালঘু হিন্দু পরিবারের পৈর্তৃক সম্পত্তি জবরদখলের চেষ্টায় হামলার অভিযোগে দায়েরি মামলায় জামিনে মুক্ত হয়ে ভূমিদস্যু আসামী কর্তৃক মামলা প্রত্যাহার এবং হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সংখ্যালঘু পরিবারটির পক্ষে শিবু দাশ বাদী হয়ে পৈর্তৃক সম্পত্তি জবরদখল থেকে রক্ষায় বিগত ৭/৭/২০২৩ ইংরেজি তারিখে আব্দুস সালাম গংদের বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ এনে কুতুবদিয়া থানার মামলা নং ৬(৭)২০২৩, জিআর নং ৬৩/২০২৩, ধারা-১৪৩/১৪৮/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/৫০৬ দন্ডবিধি দায়ের করলে ১ ও ৫ নং আসামী যথাক্রমে ১০ ও ১৪ জুলাই নিম্নাদালত থেকে এবং ২, ৩ ও ৪ নং আসামীগন মহামান্য হাইকোর্টের আদেশে বাদীকে হুমকি না দেয়ার শর্তে ৬ সপ্তাহের আগাম জামিন প্রাপ্ত হন। জানিনে মুক্ত হয়ে আসামীগন বাদীকে মামলা প্রত্যাহারসহ প্রাণনাশের হুমকি দেয়ায় বর্তমানে পালিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ এনে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, কুতুবদিয়া, কক্সবাজার আদালতে ফৌজদারি কার্যবিধি আইনের ১০৭/১১৭(সি) ধারায় মিস মামলা নং ৪৬/২০২৩ দায়ের করলে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে বিবাদী আব্দুস সালাম গংদের কারণ দর্শানোর নোটিশ ইস্যু করেন।

বিবাদীরা মামলা মোকাদ্দমা আইন আদালতের তোয়াক্কা না করে প্রভাবশালী ব্যাক্তিদের মাধ্যমে মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টায় লিপ্ত থেকে প্রতিনিয়ত মামলা প্রত্যাহারের হুমকি দেয়ার অভিযোগ করে ভুক্তভোগী সংখ্যালঘু পরিবারটি স্হানীয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......