1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বদলগাছীতে আদিবাসী গৃহবধূর মাথা ন্যাড়া থানায় মামলা ।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

বদলগাছী নওগাঁ প্রতিনিধি। 
বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের শ্রী দিলীপ পাহানের স্ত্রী বাসন্তী রানীকে ও ও একাই গ্রামের মাজেদুর রহমানের ছেলে কোমল হোসেন মেয়ের সঙ্গে অনৈতিক কার্যকলাপের অভিযোগ তুলে শ্রী বাসন্তী রানীর মাথা ন্যাড়া করে দিয়েছেন এ বিষয়টি নিয়ে বাসন্তী রানী গত ২৯ শে আগস্ট বদলগাছি থানায় পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
মামলার আসামিরা হলেন ১ নং জওনা পাহানের পুত্র শ্রী বিমল পাহান, ২ নং সুবাস চন্দ্র পাহান পিতা রমেশ পাহান, ৩ নং সুবাস বাহনের স্ত্রী শ্রীমতি রঞ্জনা রানী, ৪ নং শ্রীমতি শংকরী রানী স্বামী শ্রীমতি নিরেন চন্দ্র, সাং গয়েশপুর বাস পাড়া বদলগাছি,৫ নং ভবেশ চন্দ্র পাহান পিতা মৃত সুবল, গ্রাম ইনশিরাহ থানা ধামাইরহাট জেলা নওগাঁ।মামলা নং ২৮। উক্ত বিষয়ে বাদলগাছি থানা ইনচার্জ অফিসার আতিয়ার রহমান জানা সাংবাদিকদের জানান সুকৌশলে আসামীদেরকে আটক করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেছি।

শেয়ার করুন

আরো দেখুন......