1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ফুলপুরে হতদরিদ্র রুহুল আমিনের পৈতৃক ভিটা দখল করে নিয়েছে দূর্বিত্তেরা।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

জুয়েল রানা: বিশেষ প্রতিনিধি :

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের আড়াটন কানপাড়া গ্রামে মৃত আব্দুল হাকিম উদ্দিনের ছেলে রুহুল আমিন কে পৈতৃক ভিটা থেকে উচ্ছেদ করে দূরবৃদ্ধরা জোর পূর্বক দখলে নিয়েছে,এবং মারধোর করে সেখানে একটি মহিলা মাদ্রাসা ও নিজের ফিসারীজ তৈরি করেছে স্থানীয় মৃত- আব্দুস সালামের ২য় পুত্র নুরুল হক গ্যাং।

প্রায় এক যুগ যাবৎ নুরুল হক তার দখল কার্যক্রম চালিয়ে হতদরিদ্রের ৮শতাংশ জমির সিংহভাগ দখল করে নিয়েছে, যেখানে সে হালিমাতুস সাদিয়া মহিলা মাদ্রাসা নামে একটি প্রতিষ্টান ও তার নিজের ফিসারীজ গড়ে তুলেছে। এই ব্যাপারে ফুলপুর থানায় লিখিত একটি অভিযোগ সহ স্থানীয় শালিস বৈঠকে ইউনিয়ন প্রতিনিধি ও মান্যগণ্য ব্যাক্তিদের তোয়াক্কা না করে দেধারছে তার অবৈধ দখলধারী ও ভোগ চালিয়ে যাচ্ছে।

আরোও জানা যায়- নূরুল হক গ্যাং স্থানীয় লোকজনের আরো জমি দখল করে রেখে এলাকায় জুলুম করে যাচ্ছে, তারই চাচাতো ভাই আরিফুল ইসলামের ১০শতাংশ-সহ আরো অনেকের জমি ভোগ দখল করে এলাকায় ভূমিদস্যু হিসেবে খ্যাতি লাভ করেছে, বিগত কিছু বছর আগে জাতীয় পতাকা উত্তোলোন ও স্থানীয় একটি স্কুলে পি,টি তে নূরুল হক বাঁধা প্রধান করেছিলো স্থানীয় মাতাব্বররা সেই দরবার করে তাকে অপমান অপদস্ত করে পুলিশে সোপর্দ করতে চাচ্ছিলো স্থানীয় শালিশে সাধারণ ক্ষমা পান সে।

অসহায় রুহুল আমিন তার ৩সন্তান ও স্ত্রী পরিবার নিয়ে খুবই শংকায় দিনাতিপাত করছে এবং তার দখলকৃত জমি উদ্ধারে মানুষের দ্বারে দ্বারে ঘুরলেও কেউ তার অধিকার তাকে ফিরিয়ে দিচ্ছেনা।

এই ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে ভুক্তভোগীরা বিচার দাবী করছেন।

শেয়ার করুন

আরো দেখুন......