1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

ফুলপুরে হতদরিদ্র রুহুল আমিনের পৈতৃক ভিটা দখল করে নিয়েছে দূর্বিত্তেরা।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

জুয়েল রানা: বিশেষ প্রতিনিধি :

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের আড়াটন কানপাড়া গ্রামে মৃত আব্দুল হাকিম উদ্দিনের ছেলে রুহুল আমিন কে পৈতৃক ভিটা থেকে উচ্ছেদ করে দূরবৃদ্ধরা জোর পূর্বক দখলে নিয়েছে,এবং মারধোর করে সেখানে একটি মহিলা মাদ্রাসা ও নিজের ফিসারীজ তৈরি করেছে স্থানীয় মৃত- আব্দুস সালামের ২য় পুত্র নুরুল হক গ্যাং।

প্রায় এক যুগ যাবৎ নুরুল হক তার দখল কার্যক্রম চালিয়ে হতদরিদ্রের ৮শতাংশ জমির সিংহভাগ দখল করে নিয়েছে, যেখানে সে হালিমাতুস সাদিয়া মহিলা মাদ্রাসা নামে একটি প্রতিষ্টান ও তার নিজের ফিসারীজ গড়ে তুলেছে। এই ব্যাপারে ফুলপুর থানায় লিখিত একটি অভিযোগ সহ স্থানীয় শালিস বৈঠকে ইউনিয়ন প্রতিনিধি ও মান্যগণ্য ব্যাক্তিদের তোয়াক্কা না করে দেধারছে তার অবৈধ দখলধারী ও ভোগ চালিয়ে যাচ্ছে।

আরোও জানা যায়- নূরুল হক গ্যাং স্থানীয় লোকজনের আরো জমি দখল করে রেখে এলাকায় জুলুম করে যাচ্ছে, তারই চাচাতো ভাই আরিফুল ইসলামের ১০শতাংশ-সহ আরো অনেকের জমি ভোগ দখল করে এলাকায় ভূমিদস্যু হিসেবে খ্যাতি লাভ করেছে, বিগত কিছু বছর আগে জাতীয় পতাকা উত্তোলোন ও স্থানীয় একটি স্কুলে পি,টি তে নূরুল হক বাঁধা প্রধান করেছিলো স্থানীয় মাতাব্বররা সেই দরবার করে তাকে অপমান অপদস্ত করে পুলিশে সোপর্দ করতে চাচ্ছিলো স্থানীয় শালিশে সাধারণ ক্ষমা পান সে।

অসহায় রুহুল আমিন তার ৩সন্তান ও স্ত্রী পরিবার নিয়ে খুবই শংকায় দিনাতিপাত করছে এবং তার দখলকৃত জমি উদ্ধারে মানুষের দ্বারে দ্বারে ঘুরলেও কেউ তার অধিকার তাকে ফিরিয়ে দিচ্ছেনা।

এই ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে ভুক্তভোগীরা বিচার দাবী করছেন।

শেয়ার করুন

আরো দেখুন......