1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানে ৩৯টি নাশকতা মামলা ও ডবলমুরিং থানা এলাকায় পুলিশের উপর হামলার মূলহোতা গ্রেফতার।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৫৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

চট্রগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সামীম কবির ও সহকারী পুলিশ কমিশনার জনাব কাজী মোঃ তারেক আজিজের নেতৃত্বে, টিম স্পেশাল , টিম -৫১ এবং টিম -৪২ এর অফিসার ও ফোর্স যৌথ অভিযান পরিচালনা করে ৩৯টি নাশকতা মামলা ও ডবলমুরিং থানা এলাকায় পুলিশের উপর হামলার মূলহোতা অধ্যক্ষ শামসুজ্জামান হেলালীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তির নামে চট্টগ্রামের বিভিন্ন থানায় প্রায় ৩৯ এর অধিক নাশকতার মামলা রয়েছে। সে গত ২৮ আগস্ট ২০২৩ খ্রি. তারিখে ডবলমুরিং থানা এলাকায় মিছিল থেকে পুলিশের উপর হামলা এবং পুলিশের গাড়ি ভাংচুরের ঘটনার অন্যতম মূলহোতা। এছাড়াও ভিডিও ফুটেজে দেখা যায় উক্ত ঘটনায় সে সামনে থেকে নেতৃত্ব প্রদান করেছে। এটি ছাড়াও সে গত ২৩ আগস্ট ২০২৩ খ্রি. তারিখে বন্দর থানা এলাকায় মিছিল থেকে গাড়ি ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলাসহ বাকলিয়া থানার ২০২২ সালের একটি মামলার পলাতক আসামি।

শেয়ার করুন

আরো দেখুন......