1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা : পাথরঘাটায় মানববন্ধন।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৯১ জন দেখেছেন

বামনা ( বরগুনা ) প্রতিনিধিঃ

স্থানীয় দৈনিক সাগরকূলের সম্পাদক, দৈনিক যুগান্তরের বামনা উপজেলা প্রতিনিধি ও বামনা প্রেসক্লাবের সভাপতি মো. নেছার উদ্দিন এবং দৈনিক সাগরকূলের নিজস্ব প্রতিবেদক মো. মাহমুদুল হাসান আশিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের প্রতিবাদে ও ওই মামলা প্রত্যাহারের দাবিতে পাথরঘাটা প্রেসক্লাবের আয়োজনে গতকাল রবিবার (২৭ আগস্ট) বেলা ১১ টায় পাথরঘাটা শহরের শেখ রাসেল স্কয়ারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিন সোহেলের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, জাকির হোসেন খান, ইমাম হোসেন নাহিদ, শফিকুল ইসলাম খোকন, অমল তালুকদার, এএসএম জসীম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে আটকিয়ে সাংবাদিকদের কন্ঠ রোধের লক্ষ্যে বামনায় দুই সাংবাদিককে নাজেহাল করা হচ্ছে। অবিলম্বে তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে মুক্ত করার জোর দাবি জানানো হয়।

এছাড়াও সাম্প্রতিক সময়ে বরিশালসহ সারাদেশে সাংবাদিকদের সুরক্ষার দাবিতে পাথরঘাটা প্রেসক্লাবের সাংবাদিকদের জোরালো বক্তব্য প্রদান করেন।

তারা বলেন, সাংবাদিকদের হাতখুলে মুক্তমনে পেশাগত দায়িত্ব পালন করতে না দেয়া হলে সমাজ, দেশ এবং দেশের সরকার-ই ক্ষতিগ্রস্ত হবে।

সরকারের চলোমান উন্নয়ন তথা দেশের সকল ক্ষেত্রেই সাংবাদিকদের নিরপেক্ষ ভূমিকা রাখতে সরকারকে সব রকমের সুযোগ-সুবিধা দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা দরকার বলেও দাবি তোলেন।

শেয়ার করুন

আরো দেখুন......