1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

শেরপুরের ঝিনাইগাতীতে গলায় ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

  • আপডেট সময়ঃ রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ২৯১ জন দেখেছেন

মিজানুর রহমান শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গুচ্ছ গ্রামে রবি(১৫) নামে এক কিশোর নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ২৭ আগষ্ট রবিবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রবি বাকাকুড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা হামের আলীর ছেলে। ১ ভাই ১বোনের মধ্যে রবি বড়।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, রবিবার দুপুরের পর যে কোন সময় রবি
বাহির থেকে এসে নিজ ঘরের দরজা বন্ধ করে। এসময় তার বাবা-মা বাড়ীতে ছিলেন না। ছোট বোনটিও ছিল স্কুলে। রবির বাবা-মা বিকেল ৫টার দিকে আশ্রয়ন প্রকল্পের নিজ ঘরে এসে ভিতর থেকে ঘরের দরজা বন্ধ দেখতে পায়।
এতে তাদের সন্দেহ হওয়ায় জানালা দিয়ে উঁকি দিয়ে রবিকে ঘরের ধর্ণার সাথে ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়।
এসময় প্রতিবেশিরা সমবেত হয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দরজা ভেঙ্গে রবির ঝুলন্ত মরদেহ উদ্ধার সহ সুরতহাল রিপোর্ট করে পুলিশ। তবে কি কারণে রবি আত্মহত্যা করেছে, তার কারণ বলতে পারছেন না রবির বাবা-মা।

ঝিনাইগাতী থানার ওসি(তদন্ত) আবুল কাশেম এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, রবির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা সহ ইউডি মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আত্মহত্যার কারণ জানা যাবে।

শেয়ার করুন

আরো দেখুন......