1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে বাবার সঙ্গে পাহাড়ের নিচে চাপা পড়ে ঘুমন্ত শিশুরও মৃত্যু।

  • আপডেট সময়ঃ রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

মোঃরিয়াজ উদিন, চট্টগ্রাম:-

২৭অক্টোবর পাহাড়ধসে চাপা পড়ছে ঘরে একই পরিবারের চারজন পাহাড়ের নিচে চাপা পড়ে। এর মধ্যে সাত মাসের শিশু সন্তানসহ প্রাণ হারিয়েছে বাবা।

রোববার ২৭ আগস্ট সকাল ৭টার দিকে পাঁচলাইশ থানার ষোলশহর জংশন এলাকায় আই ডাব্লিউ কলোনিতে পাহাড়ধসের এ ঘটনা ঘটে।

মারা যাওয়ারা হলেন পাঁচলাইশ থানার ষোলশহর জংশন এলাকায় আই ডাব্লিউ কলোনির কালা মিয়ার ছেলে মো. সোহেল ৩৫ ও তার সাত মাসের মেয়ে বিবি জান্নাত।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশিক জানান, সকাল সাড়ে ৭টার দিকে পাহাড়ধসে আহত দুজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

যোগাযোগ করা হলে বায়েজিদ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ হারুণ পাশা জাতীয় দৈনিক একুশে সংবাদ কে বলেন সকাল ৭টার দিকে পাহাড়ধসের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে পাহাড়ধসে একটি ঘর চাপা পড়ে। সেই ঘরের চার সদস্যকে উদ্ধার করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের মধ্যে দুজনের মৃত্যু হয়েছে। অন্য দুজন সুস্থ রয়েছেন।

তিনি আরও বলেন, উদ্ধার অভিযানের পর আশপাশের মানুষজনকে ওই এলাকা থেকে সরে যেতে মাইকিং করা হচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......