1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রামে বাবার সঙ্গে পাহাড়ের নিচে চাপা পড়ে ঘুমন্ত শিশুরও মৃত্যু।

  • আপডেট সময়ঃ রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৬৪ জন দেখেছেন

মোঃরিয়াজ উদিন, চট্টগ্রাম:-

২৭অক্টোবর পাহাড়ধসে চাপা পড়ছে ঘরে একই পরিবারের চারজন পাহাড়ের নিচে চাপা পড়ে। এর মধ্যে সাত মাসের শিশু সন্তানসহ প্রাণ হারিয়েছে বাবা।

রোববার ২৭ আগস্ট সকাল ৭টার দিকে পাঁচলাইশ থানার ষোলশহর জংশন এলাকায় আই ডাব্লিউ কলোনিতে পাহাড়ধসের এ ঘটনা ঘটে।

মারা যাওয়ারা হলেন পাঁচলাইশ থানার ষোলশহর জংশন এলাকায় আই ডাব্লিউ কলোনির কালা মিয়ার ছেলে মো. সোহেল ৩৫ ও তার সাত মাসের মেয়ে বিবি জান্নাত।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশিক জানান, সকাল সাড়ে ৭টার দিকে পাহাড়ধসে আহত দুজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

যোগাযোগ করা হলে বায়েজিদ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল্লাহ হারুণ পাশা জাতীয় দৈনিক একুশে সংবাদ কে বলেন সকাল ৭টার দিকে পাহাড়ধসের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে পাহাড়ধসে একটি ঘর চাপা পড়ে। সেই ঘরের চার সদস্যকে উদ্ধার করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের মধ্যে দুজনের মৃত্যু হয়েছে। অন্য দুজন সুস্থ রয়েছেন।

তিনি আরও বলেন, উদ্ধার অভিযানের পর আশপাশের মানুষজনকে ওই এলাকা থেকে সরে যেতে মাইকিং করা হচ্ছে।

শেয়ার করুন

আরো দেখুন......