1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শেরপুরের ঝিনাইগাতীতে শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২১৬ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুর জেলার ঝিনাইগাতীতে ৮বছর বয়সী তৃতীয় শ্রেনিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে ফয়সাল (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

২২ আগষ্ট মঙ্গলবার রাতে উপজেলা সদর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফয়সাল উপজেলা সদরের আব্দুস সামাদ(নজরুল) (মাইগ্গা)র ছেলে।

এব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলা সুত্রে জানা গেছে, ফয়সাল গত ১৯ আগষ্ট শনিবার উপজেলার ৩ নং নলকুড়া ইউনিয়নের পশ্চিম মানিককুড়া গ্রামে তার নানার বাড়ি বেড়াতে আসে।

ঐ দিন বিকালে প্রতিবেশি আঃ ছামাদের তৃতীয় শ্রেনিতে পড়ুয়া কন্যা ওই বাড়িতে খেলতে আসে।এসময় ফয়সাল,মোশাররফ হোসেনের সহায়তায় ওই শিশুকে ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে।

এসময় ভিকটিমের পরিবার ঘটনাটি গোপন রাখতে কয়েকজন মিলে বাচ্চার বাবা মাকে ব্যাপক চাপ দেয় বিষয় টি গোপন রাখতে।

আহত ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি না করে স্থানীয়ভাবে পল্লী চিকিৎসক এক মহিলা দ্বারা সেলাই এর কাজ করেন।

কিন্তু পরবর্তীতে ঘটনাটি জানাজানি হয়ে গেলে। ভিকটিমের পরিবার বিষয়টি থানা পুলিশকে ও সাংবাদিকদের কে অবগত করেন রাত ১২টা সময় পুলিশ এবং সাংবাদিকদের সহয়তায় ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য ভিকটিমকে শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করে।

এব্যাপারে ভিকটিমের পিতা বাদি হয়ে ২ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশের এসআই তোফাজ্জল হোসেন মঙ্গলবার রাতেই ফয়সালকে গ্রেপ্তার করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুল আলম ভূইয়া বলেন গ্রেফতার কৃত আসামীকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......