1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

শেরপুরের ঝিনাইগাতীতে শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২২১ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুর জেলার ঝিনাইগাতীতে ৮বছর বয়সী তৃতীয় শ্রেনিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে ফয়সাল (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

২২ আগষ্ট মঙ্গলবার রাতে উপজেলা সদর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ফয়সাল উপজেলা সদরের আব্দুস সামাদ(নজরুল) (মাইগ্গা)র ছেলে।

এব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলা সুত্রে জানা গেছে, ফয়সাল গত ১৯ আগষ্ট শনিবার উপজেলার ৩ নং নলকুড়া ইউনিয়নের পশ্চিম মানিককুড়া গ্রামে তার নানার বাড়ি বেড়াতে আসে।

ঐ দিন বিকালে প্রতিবেশি আঃ ছামাদের তৃতীয় শ্রেনিতে পড়ুয়া কন্যা ওই বাড়িতে খেলতে আসে।এসময় ফয়সাল,মোশাররফ হোসেনের সহায়তায় ওই শিশুকে ঘরে ডেকে নিয়ে ধর্ষন করে।

এসময় ভিকটিমের পরিবার ঘটনাটি গোপন রাখতে কয়েকজন মিলে বাচ্চার বাবা মাকে ব্যাপক চাপ দেয় বিষয় টি গোপন রাখতে।

আহত ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি না করে স্থানীয়ভাবে পল্লী চিকিৎসক এক মহিলা দ্বারা সেলাই এর কাজ করেন।

কিন্তু পরবর্তীতে ঘটনাটি জানাজানি হয়ে গেলে। ভিকটিমের পরিবার বিষয়টি থানা পুলিশকে ও সাংবাদিকদের কে অবগত করেন রাত ১২টা সময় পুলিশ এবং সাংবাদিকদের সহয়তায় ভিকটিমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য ভিকটিমকে শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করে।

এব্যাপারে ভিকটিমের পিতা বাদি হয়ে ২ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশের এসআই তোফাজ্জল হোসেন মঙ্গলবার রাতেই ফয়সালকে গ্রেপ্তার করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুল আলম ভূইয়া বলেন গ্রেফতার কৃত আসামীকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......