1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ডাকাতির সরঞ্জামাদি উদ্ধারসহ আটক -০২

  • আপডেট সময়ঃ বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৪৫ জন দেখেছেন

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ডাকাতির সরঞ্জামাদি
উদ্ধারসহ আটক -০২

নিজস্ব প্রতিবেদক:-
মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের বিশেষ টিম কর্তৃক বাসে ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত চক্রের ১৭ টি মামলার আসামি মূলহোতাসহ ০২ জন সদস্য ডাকাতির সরঞ্জামাদিসহ গ্রেফতার।

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব নিহাদ আদনান তাইয়ান মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার জনাব মোঃ মোস্তফা কামালের তত্তাবধানে, পুলিশ পরিদর্শক জনাব রিপন কুমার দাসের নেতৃত্বে বিশেষ টিমের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ২৩/০৮/২০২৩ খ্রিঃ তারিখ ০২.২০ ঘটিকায় সিএমপি’র কোতোয়ালী থানাধীন পলোগ্রাউন্ড মাঠ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে বাসে ডাকাতির প্রস্তুতির কালে ০২ টি ধারালো ছুরিসহ রবিউল ইসলাম @ রুবেল (৩৪) ও মোঃ সাইফুদ্দিন (৩৫)’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়’কে জিজ্ঞাসাবাদে তারা জানায় চট্টগ্রাম বিআরটিসি’র ফলপট্টির বিভিন্ন ব্যবসায়ী, চলাচলরত পথচারী ও যাত্রিবাহী সিএনজি অটোরিক্সা জিম্মি করে ছিনতাইসহ ডাকাতি করে আসছিলো। তাদের বিরুদ্ধে সিএমপির কোতোয়ালী থানায় পেনাল কোড অনুযায়ী একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত রবিউল ইসলাম @ রুবেল (৩৪) এর বিরুদ্ধে অস্ত্র, মাদক, ডাকাতিসহ মোট ১৭ টি মামলা আছে।

শেয়ার করুন

আরো দেখুন......