1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বালিয়াডাঙ্গীতে তিন শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার – ০১ 

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৬৫ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান :

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানা পুলিশের হাতে মহাসিন আলী ওরফে মহেন নামে ৩শত পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক।

জানা যায়, ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক দিক নির্দেশনায় বালিয়াডাঙ্গী থানার একটি চৌকষ দল গতরাত ২:৩০ ঘটিকায় সময় বালিয়াডাঙ্গী থানাধীন ৮নং বড়বাড়ি ইউপি অন্তর্গত ফুলতলা পল্লী বিদ্যুৎ পাড়া গ্রামস্থ বৈরাগীর ঘাট জনৈক মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৮) এর আমবাগানে সেমিপাকা ঘরের দক্ষিণ পাশে ফাঁকা জায়গায় আসামী মোঃ মহাসিন আলী ওরফে মইন (৫৫), পিতা-মৃত: ঝড়ুয়া মোহাম্মদ, সাং-ফুলতলা পল্লী বিদ্যুৎ পাড়া হতে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এতে ওই মাদক মাদক ব্যবসায়ী মহাসিন আলী ওরফে মইনের কাছ হতে ৩০০ (তিন শত) পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল আনাম(ওসি) বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের থানা পুলিশের এধরনের অভিযান অব্যাহত থাকবে এবং আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়া শেষে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

শেয়ার করুন

আরো দেখুন......