1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

২১আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে ঝিনাইগাতীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৪৭৪ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি : ২১আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলার প্রতিবাদে শেরপুরের ঝিনাইগাতীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১আগষ্ট সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা যুবলীগের উদ্যোগে পৃথক পৃথক কর্মসুচী পালন করা হয়।

উপজেলা আ”লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শরিফ উদ্দিন সরকার, সাবেক সাধারণ সম্পাদক এসএম আমিরুজ্জামান লেবু, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি শাহাজ উদ্দিন সাজু, গৌরীপুর ইউপি চেয়ারম্যান আশ্রাফুল ইসলাম পলাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহম্মেদ সহ আরো অনেকে।

এসময় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে যুবলীগের আয়োজনে দলেের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি ফজিলা খাতুন শারমিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহ আলমের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ আরো অনেকে।

এসময় যুবলীগ সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।

উভয় দলের আলোচনা সভা শেষ ২১শে আগষ্টে আহত ও নিহত সহ সকল শহিদদে রুহের মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......