1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

পতেঙ্গা পুলিশের অভিযানে ৫০লাখ টাকার অর্থ দন্ড সহ সাজা প্রাপ্ত আসামি কে আটক

  • আপডেট সময়ঃ সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

চট্রগ্রাম প্রতিনিধি:-

২১আগষ্ট(চট্রগ্রাম) চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকার পাঠানটুলী থেকে‌ পতেংগা মডেল থানার পরোয়ানায় সাজাপ্রাপ্ত বিজ্ঞ আদালতের সিআর-১০২৭/২০১৯ (ডবলমুরিং থানা) ও সিআর-১৯৪৭/২১পতেঙ্গা থানা) মামলা ০২ টি সাজা দেওয়া হয়েছে।
দন্ডিত সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ আঃ রবকে আটক করে পুলিশ।
তার বিরুদ্ধে ১ বৎসর বিনাশ্রম কারাদন্ড ও সর্বমোট ৫০ লক্ষ টাকা অর্থ দন্ডে দন্ডিত করা হয়েছে বিজ্ঞ আদালত।
সহকারী পুলিশ কমিশনার (কর্নফুলী জোন) ও অফিসার ইনচার্জ পতেঙ্গা থানার নির্দেশনায় এসআই খাজা এনাম এলাহী ও এসআই কিশোর বড়ুয়া সঙ্গীয় ফোর্সসহ ২১আগষ্ঠ দুপুরে নগরীর ডবলমুরিং থানাধীন পাঠানঠুলি আসকারাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ২ টি সি আর সাজা পরোয়ানা ভুক্ত আঃ রব কে আটক করেছে পুলিশ।
বিশ্বস্ত সূত্রে জানা গেছে যে, ধৃত আঃ রব চট্রগ্রাম মহানগর জাতীয় পার্টি (জাপা) ‘এরশাদ’গ্রুপ পতেংগা থানা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রাপ্ত নেতা পরিচিত।
আটক আঃ রব কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন থানার কর্তব্যরত ডিউটি অফিসার।

শেয়ার করুন

আরো দেখুন......