1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি:-

আজ ১৯ আগস্ট ২০২৩ খ্রি. শনিবার স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক একটি আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, এমপি, মাননীয় উপমন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহোদয়।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মান্যবর কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডক্টর অনুপম সেন, সম্মানিত উপাচার্য, প্রিমিয়ার ইউনিভার্সিটি, চট্টগ্রাম মহোদয়; জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম, মান্যবর ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ মহোদয়; জনাব এম এ মালেক, সম্পাদক, দৈনিক আজাদী, চট্টগ্রাম; বীর মুক্তিযোদ্ধা জনাব মোজাফফর আহমেদ, কমান্ডার, মহানগর ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তযোদ্ধা সংসদ, চট্টগ্রাম; বীর মুক্তিযোদ্ধা জনাব এ কে এম সরওয়ার কামাল, ভারপ্রাপ্ত কমান্ডার, জেলা ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, চট্টগ্রাম মহোদয়।

পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ এবং মোনাজাত ও প্রার্থনার মধ্যদিয়ে শুরু হয় অনুষ্ঠানটি। তারপর বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্টে শাহাদাত বরণকারী সকল শহিদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন এবং তাঁদের রূহের মাগফেরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ তাঁদের বক্তব্যে মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা অর্জনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান শ্রদ্ধাভরে স্মরণ করেন।

এছাড়াও সভায় প্রধান অতিথি মহোদয় গত ১৫ আগস্ট, ২০২২ খ্রিঃ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর কর্মময় জীবন ও আদর্শকে প্রতিপাদ্য বিবেচনা করে আয়োজিত ‘আবৃত্তি, রচনা লিখা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায়’ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এসময় সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (অর্থ ও প্রশাসন) জনাব এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) জনাব আ স ম মাহাতাব উদ্দিন, পিপিএম-সেবা মহোদয় এবং বিভিন্ন ইউনিটের অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার এবং পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন বিভাগীয় পুলিশ হাসপাতাল, চট্টগ্রামের সম্মানিত তত্ত্বাবধায়ক ও চিকিৎসকগণ;
কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, সিএমপি স্কুল এন্ড কলেজের সম্মানিত প্রিন্সিপাল, শিক্ষকমন্ডলী, প্রিয় শিক্ষার্থীবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্মানিত প্রতিনিধিগণ।

শেয়ার করুন

আরো দেখুন......