1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

উপজেলা বিএনপি’র সমন্বয়ে আলীকদমের ২হাজার পরিবারে তারেক রহমানের উপহার

  • আপডেট সময়ঃ শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২২ জন দেখেছেন

বান্দরবান জেলা প্রতিনিধি:-

বান্দরবান জেলা বিএনপির সমন্বয়ে, আলীকদম উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সার্বিক ব্যবস্থাপনায় আলীকদম উপজেলায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার হিসেবে আলীকদম উপজেলায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ১৯শে আগষ্ট (শনিবার) আলীকদম উপজেলার বন্যাকবলিত বিভিন্ন এলাকায় ২০০০ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন আলীকদম উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিতরণকৃত ত্রান সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজসহ প্রয়োজনীয় বিভিন্ন উপকরণ দেয়া হয়েছে।
আলীকদমের বাজারপাড়া, ছাবের মিয়া পাড়া, চিউনিপাড়া, আমতলী, নয়াপাড়া, রোয়াম্ভু, মংচাপাড়াসহ উপজেলার বন্যাকবলিত এলাকাসমূহে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণকালে আলীকদম উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক জুলফিকার আলী ভুট্টো বলেন, বিএনপি দেশ ও জনগনের সকল দুর্দশা দুর্বিপাকে সব সময় জনগণের পাশে ছিল আছে এবং থাকবে।
এরই ধারাবাহিকতায় দেশনায়ক তারেক রহমান অত্র উপজেলার বন্যার্ত মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এসময় আলীকদম উপজেলা বিএনপি’র আহ্বায়ক মাসুক আহম্মদ, যুগ্ম আহবায়ক মোঃ ইউনুছ মিয়া, যুগ্ম আহবায়িকা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা, সদর ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ আবুল কালাম, নয়াপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোঃ ফরিদুল আলম, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ ইলিয়াছ মিয়া- সহ উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বানের পানিতে ডুবে আবাদি ফসল নষ্ট হওয়া- সহ ক্ষতিগ্রস্থ এবং বন্যা পরবর্তী সময়ে কর্মহীন হয়ে পড়া এলাকাবাসী জানান, এই সময়ে তারেক রহমানের দেয়া ত্রাণ উপহার হিসেবে পেয়ে আমরা খুবই উপকৃত হয়েছি।
বন্যার সময়েও যারা আমাদের সহযোগিতার বাড়িয়ে দিয়েছেন তারেক রহমান-সহ তাদের সকলকের প্রতিই আমরা কৃতজ্ঞ।

শেয়ার করুন

আরো দেখুন......