1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

মুকসুদপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮৯ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

নানা কর্মসূচি আর
বিনম্র শ্রদ্ধার মধ্য দিয়ে মুকসুদপুরের পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস।

মঙ্গলবার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সাথে সাথে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ ও বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক সংগঠনসহ শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সরকারী-বেসরকারি প্রতিষ্ঠান।

দিবসটি উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে দোয়ার আয়োজন করা হয়েছে।

সকাল থেকে উপজেলার কাশালিয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় দোয়ার আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাশালিয়া ইউপি চেয়ারম্যান মো : সিরাজুল ইসলাম মিয়া, কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো : লুৎফর রহমান খান।

আয়োজিত অনুষ্ঠানে সহযোগিতা করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আসুতস বালা, কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অনুপ কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ আসাদুজ্জামান নাসির, সহ-সভাপতি গঞ্জর আলী খান, সহ-সভাপতি হানিফ খান, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী শেখসহ অন্যান্য নেতাকর্মীরা।

এছাড়াও উপজেলা মহিলা বিষয়ক সম্পাদক বিভা মন্ডল, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক সিরু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদ নুর বাদল, সাংগঠনিক সম্পাদক শেখ আশরাফুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট মোস্তাফিজুর রহমান গোলাম, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শেখ কামাল হোসেন, ননীক্ষীর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বকুল সর্দার, ননীক্ষীর ইউনিয়নের সমাজসেবক ও যুবলীগ নেতা শেখ কামরুল হাসান, ওহিদ মিনা, জলিরপাড়ের ৫নং ইউপি সদস্য ইলিয়াকিম কুন্দা, রিভা রির্চাভ, মানিক বৈরাগী, জেকব বৈদ্য, পঙ্কজ রত্ন, ভেনু রায়, লুক সিকদার, জলিরপাড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিশ্বজিৎ চন্দ্র বৈরাগী, ‘আসুন স্বপ্ন বুনি’ নামের স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন নেতাকর্মীরা দোয়া ও তোবারক বিতরণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......