1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন ।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গভীর শ্রদ্ধা ও ভালবাসায় মহান স্বীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শোক দিবসের কর্মসূচি শুরু হয়।

দিবসটি উপলক্ষে আজ (মঙ্গলবার) সকালে উপজেলার চৌরাস্তা মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন,
উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগের সহযোগী সংগঠন , বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সংস্কৃতিক প্রতিষ্ঠান শ্রদ্ধা নিবেদন করেন। ১ মিনিট নীরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়। পরে বালিয়াডাঙ্গী উপজেলা হলরুমে নির্বাহী অফিসার (ইউএনও) বিপুল কুমার এর সভাপতিত্বে আলোচনা ও পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আলী আসলাম জুয়েল,
সহকারি কমিশনার( ভূমি) ফাতেমাতুজ জোহরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী,
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল আনাম ডন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাজেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি জুলফিকার আলী, বীর মুক্তিযোদ্ধা উপজেলা ভারপ্রাপ্ত কমান্ড সোলেমান আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম সুমন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সইদুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা -স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।
পরে, শোক দিবস উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......