1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চট্রগ্রামের বন্দরটিলায় সিপিআরএস মানবাধিকার সংস্থার আয়োজনে জাতীয় শোক দিবস উদযাপন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৭৬ জন দেখেছেন

ডেস্ক নিউজ:

১৫ আগষ্ট নগরীর ইপিজেড এলাকায় মানবাধিকার সংস্থা (সিপিআরএস) চট্রগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে ১৫ আগষ্ট মংগলবার সন্ধ্যায় বন্দরটিলাস্থ অস্থায়ী কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিক উপলক্ষে বঙ্গবন্ধুর উপর আলোচনা সভা ও দোয়া মাহফিল উপদেষ্টা সদস্য মোঃ শামসুল আলমের সভাপতিত্বে ও ‌মানবাধিকার নেতা মোঃ ফারুক নাছিরের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সিপিআর এস মানবাধিকার সংস্থার বিভাগীয় কমিটির সহ-সভাপতি মোঃ আনিসুল ইসলাম চৌধুরী। আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন বেলাল, আরো বিশেষ অতিথি ছিলেন যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রিয়াজ ঘরামী,সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সহ-আইন বিষয়ক সম্পাদক মোঃ বাবুল হক,ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মোঃ খাইরুল আলম। এছাড়া আরও উপস্থিত ছিলেন সদস্য মারুফা আক্তার, মোঃ ইলিয়াস, মোঃ ইব্রাহীম প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় বঙ্গবন্ধুর স্বদেশ ভালোবাসার আদর্শ রাজনীতি আগামী প্রজন্মের জন্য বিশেষ উপহার হয়ে থাকবে। তাঁর বলিষ্ঠ নেতৃত্ব দেশ পেয়েছি আর ভাষা আন্দোলনের মাধ্যমে একটি লাল সবুজ পতাকা পেয়েছি। আসুন, আগামীতে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার কে আবারো ক্ষমতায় আসার জন্য সর্বাত্মক চেষ্টা করে ঐক্যবদ্ধ হয়।
পরিশেষে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ খাইরুল আলম।

শেয়ার করুন

আরো দেখুন......