1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

আলীকদমে বন্যা পরবর্তী দুর্গতদের পাশে “মরহুম আলহাজ্ব খুইল্যা মিয়া চেয়ারম্যান ফাউন্ডেশন” এর কর্ণধার ইউনুছ মিয়া

  • আপডেট সময়ঃ সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৭৪ জন দেখেছেন

টি আই, মাহামুদ
বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানের আলীকদমে বন্যা পরবর্তী বন্যাদুর্গত পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছেন “মরহুম আলহাজ্ব খুইল্যা মিয়া চেয়ারম্যান ফাউন্ডেশন” এর কর্ণধার, চেয়ারম্যান পরিবারের তৃতীয় ছেলে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব মোঃ ইউনুছ মিয়া।

“মরহুম আলহাজ্ব খুইল্যা মিয়া ফাউন্ডেশন” কতৃক আলীকদম উপজেলার বন্যাকবলিত বিভিন্ন এলাকায় প্রায় ৩০০ পরিবারের মাঝে এসব ত্রাণ বিতরণ করেন জনাব, ইউনুছ মিয়া।

বন্যার্তদের জন্য উক্ত ফাউন্ডেশনের পক্ষ থেকে পরিবার প্রতি চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ-রশুন ও ঔষধ সামগ্রী সহ প্রয়োজনীয় বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ নিতে আসা কয়েকজন বন্যাদুর্গত বলেন, বন্যা চলাকালীন সময়ে সরকারি বেসরকারি বিভিন্ন জায়গা থেকে ত্রাণসামগ্রী পেলেও বন্যাপরবর্তী সময়ে আমরা নিজেদের বাড়িঘর গোছাতে ব্যস্ত হয়ে পড়ি, এসময় হাতে কোন কাজ থাকেনা। তাই এই সময়ে খুইল্যা মিয়া চেয়ারম্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে পাওয়া ত্রাণসামগ্রীগুলো পেয়ে আমরা খুবই উপকৃত হয়েছি।

ত্রাণসামগ্রী বিতরণ প্রসঙ্গে “মরহুম আলহাজ্ব খুইল্যা মিয়া চেয়ারম্যান ফাউন্ডেশন” এর কর্ণধার জনাব, ইউনুছ মিয়া বলেন, আলীকদম উপজেলায় শুধুমাত্র বন্যা বলে নয়, আমি সবসময় এলাকার অসহায় মানুষের পাশে আছি, যে কোন দুর্যোগে মরহুম আলহাজ্ব খুইল্যা মিয়া ফাউন্ডেশন এলাকাবাসীর সাথে থাকবে ইনশাআল্লাহ।
ত্রাণ বিতরণের সময় পাড়া সর্দারসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......