1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

ঠাকুরগাঁয়ে চোরাই মোটরসাইকেল সহ গ্রেপ্তার – ২

  • আপডেট সময়ঃ শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১২৭ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-

সম্প্রতি সময়ে ঠাকুরগাঁও জেলায় মোটরসাইকেল চুরির ঘটনাগুলো এলাকায় বেশ সাড়া ফেলে । প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে বেশ সক্রিয় হয়ে উঠেছিল মোটরসাইকেল চুরির চক্রটি । প্রশাসনের তৎপরতা বর্তমানে লক্ষণীয় বিষয় হয়ে দাঁড়িয়েছে ।
ঠাকুরগাঁওয়ে মটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। চুরি হওয়া ১টি মটরসাইকেল উদ্ধারও করা হয়।

১২ (আগষ্ট) শনিবার ঠাকুরগাঁও সদর থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

এ ঘটনায় আটককৃতরা হলেন –মো: আলম ওরফে আলো (২৭) ও মো: মাসুদ ইসলাম তাসিন (২২)।

প্রেস ব্রিফিংয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির জানান, ১১ আগষ্ট শুক্রবার রাতে পৌর শহরের ডে-নাইট ক্লিনিকের অপারেশনের জন্য যান ডা: হামিদুর রহমান। ক্লিনিকের নিচে তার পালসার ১৫০সিসি মটরসাইকেলটি রেখে প্রায় ২০মিনিট ধরে অপারেশন শেষে ফিরে নিচে এসে দেখেন তার মটরসাইকেলটি নেই। তিনি তাৎক্ষনিক বিষয়টি ঠাকুরগাঁও সদর থানা পুলিশকে জানালে পুলিশ শহরের আশপাশের বিভিন্ন পয়েন্ট চোকপোস্ট বসায়।

এ অবস্থায় ঠাকুরগাঁও সদর উপজেলার মন্দিরপাড়া গোবিন্দনগর ইক্ষু খামার এলাকায় ঠাকুরগাঁও সদর থানার এস,আই আতাউর রহমানের নেতৃত্বে একটি চেকপোস্ট বসানো হয়। চেকপোস্টে চুরি যাওয়া মটরসাইকেলটি সহ পৌর শহরের মুসলিমনগর মহল্লার মো: আব্বাস আলীর ছেলে মো: আলম ওরফে আলো ও পৌর শহরের মুন্সিপাড়া মহল্লার মো: মোজাহারুল ইসলামের ছেলে মো: মাসুদ ইসলাম তাসিনকে আটক করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির বলেন, আটককৃত ২ জনই মটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। এর মধ্যে আলম ওরফে আলোর বিরুদ্ধে ইতিপূর্বে ৭টি এবং মাসুদ ইসলাম তাসিনের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। ১২ আগষ্ট শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......