1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

শেরপুরে উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করায় রিক্সা চালককে কুপিয়ে হত্যা : গ্রেপ্তার-২

  • আপডেট সময়ঃ সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ৬৩১ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুর জেলার সদর উপজেলার পশ্চিমশেরী এলাকায় উচ্চ শব্দে গান বাজাতে নিষেধ করায় রিক্সাচালক মিন্না শেখকে কুপিয়ে হত্যার ঘটনার দুই আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গ্রেপ্তারকৃতরা হলো একই মহল্লার মো. কবির হোসেনের ছেলে রাজিব মিয়া ও রাজন মিয়া।

 

র‌্যাব-১৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাতে বগুড়া জেলার আদমদিঘী এবং ফরিদপুর জেলার কোতয়ালী থানার ডুমরা এলাকায় থেকে র‌্যাব-১০ ও র‌্যাব-১২ এর সহযোগীতায় তাদেরকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প। গ্রেপ্তারকৃত আসামীদের রোববার রাতেই শেরপুর সদর থানায় হস্থান্তর করা হয়েছে।

 

মামলা সূত্রে র‌্যাব জানায়, গত ৩১ জুলাই রাত্র ১০টা থেকে গভীর রাত পর্যন্ত মিন্না শেখের বড়ভাই মো. জিন্নাহ শেখ এর বাড়ীর পাশে উচ্চ শব্দে গান বাজাচ্ছিল আসামিরা।  মিন্না শেখ ও তার ভাই তাদেরকে নিষেধ করায় আসামীরা তাদের হুমকি দিয়ে চলে যায়। পরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে মিন্না শেখের ভাইয়ের বাড়ীতে ঢুকে গালিগালাজ ও ভাংচুর শুরু করে। মিন্না শেখ এতে বাঁধা দিতে এলে আসামিরা তাকে কুপিয়ে গুরুতর ভাবে জখম করে। স্থানীয় লোকজন মিন্না শেখকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালেন ভর্িত করান। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ২আগষ্ট সকালে মিন্না শেখ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তার স্ত্রী রহিমা বেগম স্বামী হত্যার অভিযোগে শেরপুর সদর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে আসামিরা পুলিশি গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়।

 

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব কর্তৃক গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে সোমবার সকালে শেরপুর কোর্টে সোর্পদ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......