1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

সাংবাদিক সংস্থার কমিটি গঠন; সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী সম্পাদক শহীদুল ইসলাম।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ৭৪ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

অতিতের অনুসুচনায় ভবিষ্যতের পরিকল্পনায় নওগাঁর বদলগাছীতে সাংবাদিক সংস্থা বদলগাছী’র দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

 

৩ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১ টায় সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় বিশিষ্ট  সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলীকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

 

একঝাঁক তরুণ ও শিক্ষিত সমন্বয়ে গঠিত কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাহবুব আহসান হাবীব শিপলু (ডেইলি পোস্ট), সহ-সভাপতি এনামুল কবীর এনাম (দৈনিক ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু হাসান (দৈনিক মানব কন্ঠ), সাংগঠনিক সম্পাদক আবু রায়হান (দৈনিক বাংলাদেশের খবর), অর্থ সম্পাদক ফিরোজ হোসেন (দৈনিক গণমুক্তি), দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম (সকালের সময়), প্রচার সম্পাদক রুবেল হোসেন (ডেইলি স্টার নিউজ ও গণ পত্রিকা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পিন্টু হোসেন (দৈনিক গণ তদন্ত), কার্যকরী সদস্য আব্দুর রউফ (দৈনিক দেশ বার্তা), সারোয়ার জাহান (দৈনিক ক্রাইম তালাশ) ও আবু হোসেন (ভোরের সকাল)।

সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী জানান, সম্প্রতি কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভা আহবান করা হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এ সময় সংস্থার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......