1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

মুকসুদপুরে অবৈধ এক বালু ব্যবসায়ীকে ৩ মাসের কারাদণ্ড

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

 

গোপালগঞ্জের মুকসুদপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাব্বির হোসেন রনি (৩৫) নামে এক বালু ব্যবসায়ীকে ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকার ছরোয়ার মাতুব্বরের ছেলে। মুকসুদপুরের জলিরপাড় হতে সুইচ গেট পর্যন্ত মুজিব শতবর্ষ উপলক্ষে সমাজের হতদরিদ্র ভূমিহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের আশ্রয়ন প্রকল্পের ঘরের পাশে সরকারি জায়গায় অবৈধভাবে বালু রেখে দীর্ঘদিন ধরে ব্যবসা করছিলেন। বার বার তাকে বালুর ব্যবসা বন্ধ করার জন্য বলা হলেও সে বালুর ব্যবসা বন্ধ না করে গণউপদ্রব অব্যাহত রাখায় তাকে সোমবার (৩১ জুলাই) দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজী টুলু আমাদের প্রতিনিধিকে জানান গোপালগঞ্জের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলমের নির্দেশনায় মুকসুদপুর উপজেলা ব্যাপী ভ্রাম্যমান আদালত পরিচালনার এ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও মুকসুদপুর উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে তিনি সরকারের স্বার্থ ও জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে চলেছেন। মুকসুদপুর উপজেলা বাঁশি ইউএনও এর কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......