1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বরগুনায় পুলিশের পৃথক অভিযানে গাঁজাসহ গ্রেফতার-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

ডেক্স নিউজ:-

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মাদকের বিরুদ্ধে গৃহীত জিরো টলারেন্স নীতির আওতায় বরগুনা জেলার  পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই লক্ষ্য বাস্তবায়নে ‘বরগুনা জেলা পুলিশ’ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

অভিযান-০১,গত ৩০ জুলাই ২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), বরগুনা এর এসআই (নিঃ) মোঃ বশির আহম্মেদ সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা সদর থানাধীন ০৭ নং ঢলুয়া ইউনিয়নের ০১ নং ওয়ার্ডস্থ থেকে ধৃত আসামী  মোঃ রাব্বি (২২) পিং- মোঃ হারুন মিয়া, সাং- ছোট পোটকাখালী, মীম আবাসন,  থানা ও জেলা- বরগুনা’কে ৫০০ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৩০,০০০/- টাকা।

 

অভিযান-০২,গত ৩০ জুলাই ২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার এসআই(নিঃ) আবু জাফর এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা  তালতলী থানাধীন ৫নং বড়বগী ইউনিয়নের তালতলী বন্দরের বটতলা থেকে ধৃত আসামী আসামী মোঃ রাসেল সিকদার (৩০)কে  ৫০০ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৪,৫০০/- টাকা।

উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......