1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বরগুনায় পুলিশের পৃথক অভিযানে গাঁজাসহ গ্রেফতার-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

ডেক্স নিউজ:-

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মাদকের বিরুদ্ধে গৃহীত জিরো টলারেন্স নীতির আওতায় বরগুনা জেলার  পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই লক্ষ্য বাস্তবায়নে ‘বরগুনা জেলা পুলিশ’ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

অভিযান-০১,গত ৩০ জুলাই ২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), বরগুনা এর এসআই (নিঃ) মোঃ বশির আহম্মেদ সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা সদর থানাধীন ০৭ নং ঢলুয়া ইউনিয়নের ০১ নং ওয়ার্ডস্থ থেকে ধৃত আসামী  মোঃ রাব্বি (২২) পিং- মোঃ হারুন মিয়া, সাং- ছোট পোটকাখালী, মীম আবাসন,  থানা ও জেলা- বরগুনা’কে ৫০০ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৩০,০০০/- টাকা।

 

অভিযান-০২,গত ৩০ জুলাই ২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার এসআই(নিঃ) আবু জাফর এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা  তালতলী থানাধীন ৫নং বড়বগী ইউনিয়নের তালতলী বন্দরের বটতলা থেকে ধৃত আসামী আসামী মোঃ রাসেল সিকদার (৩০)কে  ৫০০ গ্রাম অবৈধ মাদক গাঁজা সহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকের অবৈধ বাজার মূল্য অনুমান ৪,৫০০/- টাকা।

উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......