1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে শেরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ২৫৪ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধি :

“বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যে প্রতিবাদে রুখে দাড়াও বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যয় রোববার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের নেতৃতে একটি বিক্ষোভ মিছিল থানা মোড় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিল শেষে থানামোড় চত্তরে প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামী লীগ ও  অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। মিছিল ও প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগ ও  অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মিগণ অংশ গ্রহন করেন। অনুরুপভাবে জেলার ঝিনাইগাতী, শ্রীবরদী,  নকলা ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......