1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

হিরো_আলম

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৭৩ জন দেখেছেন

এম কে রহমান,

#পরিচিতি: আশরাফুল আলম: জন্ম ২০ জানুয়ারী ১৯৮৫, #হিরো_আলম তার ইউটিউব চ্যানেলের 1.5 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে।

 

#হিরো_আলমের_কমতি: হিরো আলম দেখতে হিরোদের সুদর্শন নন, তেমন শিক্ষিত নন, গানের কন্ঠ সুন্দর  না, উচ্চারন সঠিক নয়, অভিনয় ভালো না, আরো এমন কমতি আছে হিরো আলমের।

 

#শিক্ষনীয়_বিষয়: হিরো আলমের এতো কমতি থাকার পরেও চোখ ভরা স্বপ্ন ও বুক ভরা সাহস নিয়ে, জীবনে তিনি যা হতে চেয়েছেন বুক চিতিয়ে সেই “স্বপ্ন” সবার সামনে বলেছেন এবং স্বপ্নকে বাস্তব করার জন্য প্রানপন চেষ্ঠা করে যাচ্ছেন। হিরো আলমে এতো কমতি থাকার পরেও যদি সে তার স্বপ্ন পূরনের পথে এগিয়ে যেতে পারে তাহলে আপনি আমি পারবো না কেনো?

একবার চিন্তা করে দেখেন।

 

যে যাই বলুক, হিরো আলমের এই তীব্র ইচ্ছা শক্তিকে আমি সম্মান করি, তার এই ইচ্ছা শক্তি থেকে আমাদের অনেক কিছু শিখার আছে বলে আমি মনে করি।

 

শেয়ার করুন

আরো দেখুন......