1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হিরো_আলম

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৬৫ জন দেখেছেন

এম কে রহমান,

#পরিচিতি: আশরাফুল আলম: জন্ম ২০ জানুয়ারী ১৯৮৫, #হিরো_আলম তার ইউটিউব চ্যানেলের 1.5 মিলিয়নেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে।

 

#হিরো_আলমের_কমতি: হিরো আলম দেখতে হিরোদের সুদর্শন নন, তেমন শিক্ষিত নন, গানের কন্ঠ সুন্দর  না, উচ্চারন সঠিক নয়, অভিনয় ভালো না, আরো এমন কমতি আছে হিরো আলমের।

 

#শিক্ষনীয়_বিষয়: হিরো আলমের এতো কমতি থাকার পরেও চোখ ভরা স্বপ্ন ও বুক ভরা সাহস নিয়ে, জীবনে তিনি যা হতে চেয়েছেন বুক চিতিয়ে সেই “স্বপ্ন” সবার সামনে বলেছেন এবং স্বপ্নকে বাস্তব করার জন্য প্রানপন চেষ্ঠা করে যাচ্ছেন। হিরো আলমে এতো কমতি থাকার পরেও যদি সে তার স্বপ্ন পূরনের পথে এগিয়ে যেতে পারে তাহলে আপনি আমি পারবো না কেনো?

একবার চিন্তা করে দেখেন।

 

যে যাই বলুক, হিরো আলমের এই তীব্র ইচ্ছা শক্তিকে আমি সম্মান করি, তার এই ইচ্ছা শক্তি থেকে আমাদের অনেক কিছু শিখার আছে বলে আমি মনে করি।

 

শেয়ার করুন

আরো দেখুন......