1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

চট্রগ্রাম, মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ২৩ কেজি গাঁজাসহ আটক – ০১

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৪৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ ) উপ-পুলিশ কমিশনার জনাব নিহাদ আদনান তাইয়ান মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায়, অতি: উপ-পুলিশ কমিশনার  জনাব মো: সোনাহর আলীর তত্বাবধানে, পুলিশ পরিদর্শক জনাব মো: আরিফুর রহমানের নেতৃত্বে, ২৬ জুলাই ২০২৩ খ্রিঃ রাত  ১০.৩০ ঘটিকা থেকে  ২৭ জুলাই ২০২৩ খ্রিঃ রাত ০০.৪০ ঘটিকার সময় চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন রেলস্টেশন সামনে পাকা রাস্তার উপর এবং পুরাতন রেলস্টেশন সংলগ্ন গোডাউনের পিছনে অন্ধকার জায়গায় অভিযান পরিচালনা করে মোঃ মইনুদ্দিনকে ২৩ কেজি গাঁজাসহ আটক করেন।

 

গ্রেফতারকৃত ব্যক্তি জানায় যে সে উক্ত গাঁজাগুলো কুমিল্লা ও ফেনী জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা  থেকে কমদামে সংগ্রহ  করে বেশি দামে  বিক্রি করার উদ্দেশ্যে বর্ণিত ঘটনাস্থলে অবস্থান করছিলো মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......