1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কোতোয়ালি স্টেশন রোড এলাকা থেকে ১৩টি চোরাই মোবাইল উদ্ধারসহ আটক -০১

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

স্টাফ  রিপোর্টার(চট্রগ্রাম):-

২৬ জুলাই চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা পুলিশের অভিযানে চোরাই মোবাইল ফোন ক্রয়-বিক্রয় সিন্ডিকেটের প্রধান  ১৩ টি চোরাই মোবাইল সহ গতকাল (২৫জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এসআই বোরহান উদ্দিন সঙ্গীয় অফিসার ও পুলিশ টিম  কোতোয়ালি থানাধীন স্টেশন রোডস্থ ফুটওভার ব্রীজের নিচে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৩ টি বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইলসহ মোঃ মেহরাজকে আটক করেন।

 

ধৃত মোঃ মেহরাজ জানায় চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় চুরি এবং ছিনতাই যাওয়া মোবাইল ফোন সমূহ স্বল্প দামে সংগ্রহ করে বেশি মূল্যে বিক্রয়ের জন্য ঘটনাস্থলে অবস্থান করছিল।

সিএমপি দপ্তরের প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে যে, উদ্ধার করা মোবাইল ফোন গুলো বিভিন্ন ব্যক্তির থেকে হারিয়ে যাওয়া ও চুরির ঘটনায় যুক্ত। ধৃত চোর মেজবাহ কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা পুলিশ জানিয়েছেন।

 

এদিকে গতকাল অপর একটি  গোয়েন্দা পুলিশের অভিযানে নগরীর আকবরশাহ থানাধীন সিডিএ ০১নং রোড এলাকা থেকে  ৭টি চোরাই মোবাইলসহ মোঃ ফয়সাল, মোঃ সাইমন ইসলাম  এবং মোঃ রাব্বি রবিনকে  গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃত ব্যক্তিরা  চট্টগ্রাম শহরের বিভিন্ন উৎস থেকে চোরাই মোবাইল সংগ্রহ করে শহরের বিভিন্ন মাধ্যমে বিক্রয়ের উদ্দেশ্য নিজ নিজ হেফাজতে রেখেছিলো মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়। এঘটনায় ধৃতদের আকবর শাহ থানার মামলায় জেলে হাজতে পাঠানো হয়েছে বলে জানান।

শেয়ার করুন

আরো দেখুন......