1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

প্রেস কাউন্সিলের সাবেক সচিব আবারো সচিবে যোগদান

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ 

বাংলাদেশ প্রেস কাউন্সিলে সচিব হিসেবে যোগদান করেছেন অবসর প্রস্তুতি ছুটি ভোগরত সরকারের অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার।

 

১৭জুলাই,২০২৩ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে যোগদান করেন। জনপ্রশাসন মন্ত্রণালয় গত ১১জুলাই তাঁর এক বছরের চুক্তিভিত্তিক নিয়োগের প্রজ্ঞাপন জারি করে। শ্যামল চন্দ্র কর্মকার বাংলাদেশ সিভিল সার্ভিসের নবম ব্যাচের কর্মকর্তা এবং প্রেস কাউন্সিলে যোগদানের পূর্বে তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন।  বাংলাদেশ প্রেস কাউন্সিলে তিনি ইত:পূর্বে ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......