1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

ছুফিজম বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার স্বপ্ন লালন নিয়ে গাউক চেয়ারম্যানের সাথে চট্টগ্রাম দরবারের সাজ্জাদানশীনের মতবিনিময়।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদনঃ-

ঢাকা বিভাগের অন্তর্ভুক্ত গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের নব নিযুক্ত চেয়ারম্যান- এডভোকেট মো. আজমত উল্লা খানের সাথে গত১৮ জুলাই ২৩ইং  তারিখে তার নিজ বাসভবনে এক সৌজন্য সাক্ষাতে করেন রাহে ভান্ডার সিলসিলার গ্রান্ড শায়েখ ও ঐতিহ্যবাহী চট্টগ্রাম দরবার শরিফের সাজ্জাদানশিন হযরতুল আল্লামা ছুফি ছৈয়দ জাফর ছাদেক শাহ (মা.)।

 

অতঃপর এই বরেণ্য রাজনীতিবিদ- ছুফি সমাজের দরদী বন্ধু- সমাজ সেবায় অবদানের জন্য ২০১৯ সালে ৭ম রাহে ভান্ডার এনোবল এওয়ার্ডে ভূষিত,বীর মুক্তিযোদ্ধা, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি- এডভোকেট মো. আজমত উল্লা খানের বাসভবনস্থ অফিসে তার হাতে একটি সম্মাননা স্মারক তুলে দেন। এমন কি তিনি সমাজের সামগ্রীক উন্নয়নে আজম উল্লা খানের দীর্ঘ দিনের প্রয়াস সমূহের ভূয়সী প্রশংসা করে বলেন, আমারা মনে করি, এবার আপনি প্রধানমন্ত্রীর সুদৃষ্টিতে  যথাযথ মূল্যায়িত হয়েছেন । নিজের এলাকার উন্নয়নে কাজ করতে পারার মত  অনেক বড় একটি সুযোগ পেয়েছেন। আমরা আপনার জন্য আন্তরিক ভাবে দোয়া করি। আমরা আশা করি গাজীপুরের সুসমউন্নয়নে আপনি যথাসাধ্য দায়িত্ব পালনের মধ্যদিয়ে ব্যাপক ভূমিকা রাখবেন ।

 

এডভোকেট মো. আজমত উল্লা খান তাকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি সব সময় আমার লক্ষ্যে অটুট থেকে কাজ করে এসেছি।দেশের সামগ্রীক অগ্রগতি ও এলাকার আর্তসামাজিক উন্নয়ন আমার মূল লক্ষ্য।গণতন্ত্রের মানষকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নতুন দায়িত্বের কথা উল্লেখ করে তিনি বলেন, যে পর্যায়ে যেমন দায়িত্ব আমি পেয়েছি, সব সময় তা সর্বোচ্চ সততার সাথে পালনে স্বচেষ্ট থেকেছি। ইনশাআল্লাহ আমার এ প্রচেষ্টা অব্যাহত থাকবে ।

 

আলোচনার এক আল্লামা ছুফি ছৈয়দ জাফর ছাদেক শাহ ছুফিজম অরিয়েন্টেড একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার স্বপ্ন ব্যক্ত করেন এড. মো: আজমত উল্লা খানের নিকট । ইতিমধ্যে তার প্রতিষ্ঠিত সুলতানুল আরেফিন ক্যাডেট মাদ্রাসার বিশষে বৈশিষ্ট্য সমূহও তুলে ধরেন।

এ বিষয়ে তিনি বলেন, বাংলাদেশের মানুষের মাঝে শান্তির ধর্ম ইসলামের প্রকৃত স্বরুপ প্রতিষ্ঠায় যুগে যুগে নিরলস ভাবে কাজ করে গেছেন আত্মত্যাগী ওলী- দরবেশগণ । হানাহানী- ফেতনাবাজীর ধর্ম নয়,ইসলামের প্রকৃত জ্ঞান আগামী প্রজন্মের মাঝে প্রাতিষ্ঠানিক ভাবে ছড়িয়ে দিতে একটি ছুফিজম অরিয়েন্টেড বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে তার এ স্বপ্ন ব্যক্ত করেন আল্লামা ছুফি ছৈয়দ জাফর ছাদেক শাহ ( মা. )।

শেয়ার করুন

আরো দেখুন......