1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

লালপুরে চালকের গলা কেটে চার্জার ভ্যান ছিনতাই

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৯৭ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

১৭ই জুলাই ২০২৩ইং (সোমবার) নাটোর জেলার লালপুর উপজেলার লালন (২৮) নামের এক ব্যাটারিচালিত ভ্যান চালকের গলা কেটে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুরুতর আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৭জুলাই) রাত ৮ টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের ভাটপাড়া রাস্তায় এ ঘটনা ঘটে। আহত লালন উপজেলার গোবরপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে।

জানা যায়, লালন অটো চার্জার নিয়ে ভাটপাড়া যাওয়ার সময় অজ্ঞাত যাত্রী তার অটোতে উঠে। পরে ফাঁকা রাস্তায় পৌঁছালে ওই যাত্রী অটো চালকের গলায় চাকু দিয়ে আঘাত করে অটো ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে আহত অবস্থায় লালন একাই লালপুর ফায়ার সার্ভিসে গেলে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে লালপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ সাব্বির আহমেদ বলেন, আহত ব্যক্তি ফায়ার সার্ভিসে আসা মাত্র দ্রুততার সাথে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরবর্তীতে রাজশাহীতে পাঠানো হয়।

শেয়ার করুন

আরো দেখুন......