1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

রাজশাহীর বাঘায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ফাতেমা খাতুন লতা নির্বাচিত ।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১০১ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

১৭ জুলাই, ২০২৩ ইং   (সোমবার)

রাজশাহীর বাঘায় উপজেলা পরিষদের উপ নির্বাচনে ২ হাজার ২৬৫৪ ভোট বেশি পেয়ে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন  উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা।  কলস প্রতীকে তার প্রাপ্ত ভোট-১১ হাজার ১৫৫। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক বাঘা পৌরসভার মহিলা কাউন্সিলর রিনা খাতুন ফুটবল প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৫০১ ভোট। কাষ্টিং ভোট ১৯,৮২১ বাতিল ১৬৫। বৈধ ভোট ১৯,৬৫৬। অনুপস্থিত ভোটারের সংখ্যা ১ লাখ ৪২ হাজার ৮১৬।

আজ সন্ধ্যা সোয়া ৭টায় ফলাফল ঘোষনা করেন রাজশাহীর সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও উপজেলা পরিষদ নির্বাচনে রির্টার্নিং অফিসার  মো. শাহিনুর ইসলাম প্রামানিক।

এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৫৯টি কেন্দ্রের ৪২০ টি বুথে বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়।

সাতটি ইউনিয়ন ও দুটি পৌরসভায় নিয়ে গঠিত বাঘা উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৬২ হাজার ৬৩৭। এর মধ্যে পুরুষ ভোটার ৮১ হাজার ৩৬২ এবং নারী ভোটার ৮১ হাজার ২৭৫ জন।

 

উপজেলা নির্বাচন অফিসার  ও সহকারি রির্টানিং অফিসার ফাতেমা খাতুন বলেন, ২০১৯ সালের ১০ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন রিজিয়া আজিজ সরকার। এ বছরের ৮ এপ্রিল  তিনি মারা যান। তার মৃত্যুতে শুন্য পদে উপ নির্বাচনের তফশিল ঘোষনা করেন নির্বাচন কমিশন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা  পরিষদ নির্বাচনে  রিটার্নিং কর্মকর্তা  মো.শাহিনুর ইসলাম প্রামানিক বলেন, সকলের সহযোগিতায় সুষ্ট সুন্দরভাবে নির্বাচন শেষ হয়েছে। পরিশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার মহোদয়ের বক্তব্যের মধ্য দিয়ে নির্বাচনী ফলাফল ঘোষণা অনুষ্ঠানে সমাপ্তি করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......