1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

সিএমপি ডবলমুরিং এর গোয়েন্দা পুলিশের অভিযানে ২টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ আটক – ০ ৩

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৪৬ জন দেখেছেন

বাবুল হোসেন বাবল, স্টাফ রিপোর্টার (চট্রগ্রাম বিভাগ):-

১৬জুলাই মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের  উপ-পুলিশ কমিশনার

মুঃআলী হোসেনের সার্বিক তত্ত্বাবধায়নে ও সহকারী-পুলিশ কমিশনার কাজী মোঃ তারেক আজিজের নির্দেশনায় এস আই মোঃ হারুন অর রশিদের নেতৃত্বে  সঙ্গীয় ফোর্সসহ গত ১৪ জুলাই কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে চোরাইকৃত এ্যাপাচি আরটিআর মোটর সাইকেল ও অন্য আরেকটি গ্ল্যামার মোটর সাইকেল উদ্ধার করে আনেন।

 

চলতি মাসের ০৪/৭/২০২৩ ইং

সিএমপির ডবলমুরিং থানার মামলা নং-০২ দায়ের করা হয়।

সেই সূত্র ধরেই চোরাইকৃত এ্যাপাচি আরটিআর মোটর সাইকেল ও অন্য আরেকটি গ্ল্যামার মোটর সাইকেল উদ্ধারসহ মিল্টন কুমার সাহা প্রঃ খোকন, মোঃ আকরাম হোসেন ও মোঃ মহিম হোসেনকে গ্রেফতার করে পুলিশ চট্রগ্রাম ডবলমুরিং থানায় সংশ্লিষ্ট মামলার তদন্ত কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......