1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বরগুনায় ডিবি’র অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার-০১

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

ডেক্স নিউজ:-

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মাদকের বিরুদ্ধে গৃহীত জিরো টলারেন্স নীতির আওতায় বরগুনা জেলার  পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই লক্ষ্য বাস্তবায়নে ‘বরগুনা জেলা পুলিশ’ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

এরই ধারাবাহিকতায় গত ১৫/০৭/২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), বরগুনা’র অফিসার ইনচার্জ মোঃ বশির আলম এর নেতৃত্বে এসআই (নিঃ)/মোঃ  ইমাম হোসেন সোহাগ সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা সদর থানাধীন  ৯ নং এম বালিয়াতলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ পরীরখাল থেকে ধৃত আসামী মোঃ রুবেল হাওলাদার (৩৬) পিতা- ফজলুল হক হাওলাদার, সাং- পরীরখাল, ৭ নং ওয়ার্ড  ৯ নং এম বালিয়াতলী ইউপি থান ও জেলা- বরগুনা’কে ২৫০ গ্রাম গাঁজা ও ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদের  বিরুদ্ধে বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......