1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বরগুনায় ডিবি’র অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার-০১

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

ডেক্স নিউজ:-

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক মাদকের বিরুদ্ধে গৃহীত জিরো টলারেন্স নীতির আওতায় বরগুনা জেলার  পুলিশ সুপার জনাব মোঃ আবদুস ছালাম মহোদয় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। এই লক্ষ্য বাস্তবায়নে ‘বরগুনা জেলা পুলিশ’ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

এরই ধারাবাহিকতায় গত ১৫/০৭/২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি), বরগুনা’র অফিসার ইনচার্জ মোঃ বশির আলম এর নেতৃত্বে এসআই (নিঃ)/মোঃ  ইমাম হোসেন সোহাগ সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় বরগুনা সদর থানাধীন  ৯ নং এম বালিয়াতলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ পরীরখাল থেকে ধৃত আসামী মোঃ রুবেল হাওলাদার (৩৬) পিতা- ফজলুল হক হাওলাদার, সাং- পরীরখাল, ৭ নং ওয়ার্ড  ৯ নং এম বালিয়াতলী ইউপি থান ও জেলা- বরগুনা’কে ২৫০ গ্রাম গাঁজা ও ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদের  বিরুদ্ধে বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......