1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বাঘাইছড়ি সাজেকে ৫০ হাজার ফলজ চারা ও ৫০ পরিবারে পানির ট্যাংক বিতরণ

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

রুপম চাকমা, বাঘাইছড়ি(রাঙ্গামাটি):-

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ৪,৫,৬,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ৫০ হাজার মিশ্র ফলজ চারা এবং ৮নং ওয়ার্ডের বেটলিং মৌজার ৫০ টি পরিবারের মাঝে পানির ট্যাংক বিতরণ করা হয়েছে।

 

শনিবার (১৫ জুলাই) সাজেক ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে  ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমার সভাপতিত্বে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চারা ও ট্যাংক বিতরণ কারেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। এসময় সাজেক ইউনিয়ন পরিষদের সচিব বিশ্বজিৎ চক্রবর্তী সহ বিভিন্ন ওয়ার্ড মেম্বার সহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকার ভোগীরা উপস্হিত ছিলেন। ইউনিয়ন উন্নয়ন সহায়তা তহবিল হতে অর্থায়নের মাধ্যমে চারা ও পানির ট্যাংক বিতরন করা হয়।

ইউ এন ও রুমানা আক্তার বলেন পার্বত্য জনগোষ্ঠীর উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকেন, তারমধ্যে পার্বত্য চট্টগ্ৰামের প্রত্যন্ত ও দূর্গম এলাকায় প্রয়োজনীয় রাস্তাঘাট, বিভিন্ন অবকাঠামোর উন্নয়নসহ হতদরিদ্রের সহায়তায় গুরুত্বপূর্ণ অংশ,  তারই ধারাবাহিকতা সাজেক ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ৫০ হাজার চারা ও ৫০ টি উন্নত মানের ৫০০ লিটারের পানির ট্যাংক বিতরন করা হয়।

তিনি আরো বলেন, বেটলিন এলাকায় পানির আতিরিক্ত সংকট অন্তত বর্ষাকালে বৃষ্টির পানি এই ট্যাংকের মাধ্যমে সংগ্রহ করে ব্যবহার করতে পারবে এবং শিগ্রই বাঘাইছড়ি উপজেলার পানি সংকটময় এলাকা গুলো চিহ্নিত করে সেখানে কি ব্যবস্থায় পানির সংকট কাটানো যায় তা নিয়ে উর্ধতন কর্মকর্তাদের কাছে প্রস্তাবনা দেয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......