1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ফুলপুরে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদ’র ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি, ফুলপুর ময়মনসিংহ :- আজ শুক্রবার  ১৪ জুলাই ২০২৩ ইং শুক্রবার  জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ফুলপুর উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে  ।

 

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা , দোয়া ও খাবার বিতরন এবং পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’র কর্মময় জীবনের গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফুলপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সদস্য এনায়েত হোসেন মন্ডল  এবং স্মরণ সভা ও দোয়া মাহফিল সঞ্চালনা করেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন আহমেদ ও দপ্তর সম্পাদক মোঃ মফিদুল ইসলাম ।

 

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’র আত্মজীবনীর উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এনায়েত হোসেন মন্ডল, সহ-সভাপতি ডাক্তার আব্দুস সালাম, সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক নুর উদ্দিন মাষ্টার, রাগিব হাসান রিজভী ও অধ্যক্ষ এনামুল হক।

 

উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ওসমান ডিলার, লিয়াকত আলী সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আইন উদ্দিন, প্রচার সম্পাদক এনামুল হাসান শামীম, যুগ্ম স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, জেলা তরুণ পার্টির আহ্বায়ক উজ্জ্বল খান ও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......