1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বালিয়াডাঙ্গী সনগাঁও গ্রামের চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি ২৪ গ্রেপ্তার ২

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৫৪ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:-ঠাকুরগাঁওয়ের  বালিয়াডাঙ্গীর সনগাঁও গ্রামের চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি ২৪ গ্রেপ্তার ২ । নিহত ব্যক্তির  স্ত্রী  অকিনা বেগম  ১৪ জনের নাম উল্লেখ্য ও ১০ জনকে অজ্ঞাতনামা   আসামি করে থানায় হত্যা মামলা করেন । মামলায় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ তারা হলেন আলমগীর চৌধুরী ও লুৎফর  রহমান চৌধুরী। দু’জন দুওসুও  ইউনিয়নের সনগাঁও গ্রামের হারেসুল চৌধুরীর ছেলে । গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ । বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি খাইরুল আলাম । মামলার অন্যান্য আসামিরা হলেন  নিহত ব্যক্তির বড় ভাই জাকির হোসেন চৌধুরী, আশরাফুল ইসলাম চৌধুরী, ইয়াসিন আলী , হারিসুল ইসলাম, শফিকুল ইসলাম, ফরিদ উদ্দিন, বেলাল উদ্দিন, অলিউর রহমান , রাইস উদ্দিন, দুলাল উদ্দিন, বর্ণালী, মনোয়ারা বেগম ও রুবিনা আক্তার । পুলিশ সূত্রে জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন থাকার কারণে ঘটনার দুই দিন পর মঙ্গলবার বিকেলে থানায় অভিযোগ দেন নিহত ব্যক্তির স্ত্রী অকিনা বেগম  । গত রবিবার রাতে জমি নিয়ে বিরোধের জেরে  তিন ভাই মিলে  কুপিয়ে জখম করে আরেক ভাই কামরুজ্জামান ওরফে পালানো চৌধুরীকে ( ৫০)।তাকে বাঁচাতে গিয়ে আহত হন স্ত্রী অকিনা বেগম, ছেলে সারোয়ার চৌধুরী ও অন্তঃসত্ত্বা মেয়ে  উম্মে হাবিবা কলি।

পরে পুলিশের সহায়তায় উদ্ধার করে দিনাজপুর  এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিলে পরদিন চিকিৎসাধীন অবস্থায়  কামরুজ্জামান ওরফে পালানু চৌধুরী  মারা যান ।

শেয়ার করুন

আরো দেখুন......