1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বাঘাইছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে পরিবার পরিকল্পনা বিভাগ কর্তৃক সেবা সপ্তাহ পালিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

রুপম চাকমা, বাঘাইছড়ি,(রাঙ্গামাটি)।১১ জুলাই ২০২৩ খ্রি: ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে বাঘাইছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ কর্তৃক ৯-১১ জুলাই পর্যন্ত বাঘাইছড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে তিন দিনের সেবা সপ্তাহ চলছে।

 

সোমবার (১০ জুলাই) সেবা সপ্তাহের দ্বিতীয় দিন বাঘাইছড়ি ইউনিয়নে অবস্থিত ‘বাঘাইছড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে’ দীর্ঘ মেয়াদি জন্ম নিয়ন্ত্রন পদ্ধতির ক্যাম্প অনুষ্ঠিত হয়। ক্যাম্প পরিচালনা করেন বাঘাইছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও মেডিকেল অফিসার ডা: মো: জুনাঈদ হোসেন এমসিএইচ-এফপি।

 

ক্যাম্প পরিদর্শন করেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের এডিশনাল ডাইরেক্টর(সিসি) ডা: বেবী ত্রিপুরা, এডিশনাল ডাইরেক্টর(এফপি) মো:মতিউর রহমান। ক্যাম্প পরিচালনায় সহযোগীরা ছিলেন এফডব্লিউভি মিসেস করনা চাকমা, এফপিআই রিকন চাকমা সহ আরো অনেক এফডব্লিউএ এবং পেইড ভলান্টিয়ার।

ক্যাম্প এ ১৯ জন নতুন গ্রহীতাকে দীর্ঘ মেয়াদি জন্মনিয়ন্ত্রণ  পদ্ধতি ইমপ্লান্ট সেবা, ২ জন পুরনো গ্রহীতাকে  দীর্ঘ মেয়াদি জন্মনিয়ন্ত্রণ  ইমপ্লান্ট সেবা, ২ জন কে আইইউডি সেবা, ও ১ জন নতুন গ্রহীতা কে ইঞ্জেক্টেবল জন্মনিয়ন্ত্রন সেবা প্রদান করা হয়। এছাড়া ও গর্ভবতী মহিলা, শিশু ও কিশোর-কিশোরিরা চিকিৎসা সেবা গ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......