1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

নওগাঁয় ৬টি দুরারোগ্য রোগে আক্রান্ত ১০৯ রোগীর মধ্যে ৫৪ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় দুরারোগ্য ৬টি রোগে আক্রান্ত রোগীদের মধ্যে সরকারী চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার বেলা ১১টায় নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উল্লিখিত রোগাক্রান্ত ১০৯ জন রোগীর মধ্যে চেক বিতরণ করা হয়।

 

নওগাঁ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ সদর আসনের সংসদ ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর্জা ইমাম উদ্দিন এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

 

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেব অধিদপ্তর নওগাঁর উপ-পরিচালক নূর মোহাম্মদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা,  মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ আক্তার নাইস,  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল এবি  সাধারন সম্পাদক রেজাউল করিম। এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইদুর রহমান।

 

অনুষ্ঠানে ৫৫জন ক্যান্সার, ১১ জন কিডনী, ১ জন লিভার সিরোসিস, ৩০ জন ষ্ট্রোকে প্যারালাইসিস, ৮ জন জন্মগত হার্টরোগ এবং ৪ জন থ্যালাসেমিয়া রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৫৪ লক্ষ ৫০ টাকার চেক বিতরণ করা হয়।

 

অপরদিকে এ অনুষ্ঠানে নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে সদর উপজেলার ২২টি শিক্ষা প্রতিষ্ঠানের ২ হাজর ১শ ৪৫ পিস স্যানিটারী ন্যাপকিন বিতরন করা হয়।#

শেয়ার করুন

আরো দেখুন......