1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

টুংগিপাড়ায় জাতির পিতার সমাধিতে বরিশাল সিটি মেয়রের শ্রদ্ধা নিবেদন

  • আপডেট সময়ঃ রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি: গোপালগঞ্জের টুংগীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

শনিবার দুপুর ১টায় তিনি তার পরিষদের কাউন্সিলরসহ অন্যান্য নেতৃবৃন্দ সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধি বেদীতে পুষ্পার্ঘ্য অর্পন করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি ১৫-আগস্টে নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় পবিত্র ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এসময় মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পানি-সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও বাগেরহাট-১ আসনের সংসদ-সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি সহ বরিশাল মহানগর ও জেলা আওয়ামীলীগের সহস্রাধীক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......