1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

টুংগিপাড়ায় জাতির পিতার সমাধিতে বরিশাল সিটি মেয়রের শ্রদ্ধা নিবেদন

  • আপডেট সময়ঃ রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৮১ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি: গোপালগঞ্জের টুংগীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

শনিবার দুপুর ১টায় তিনি তার পরিষদের কাউন্সিলরসহ অন্যান্য নেতৃবৃন্দ সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধি বেদীতে পুষ্পার্ঘ্য অর্পন করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তিনি ১৫-আগস্টে নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় পবিত্র ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এসময় মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পানি-সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও বাগেরহাট-১ আসনের সংসদ-সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি সহ বরিশাল মহানগর ও জেলা আওয়ামীলীগের সহস্রাধীক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......