1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) কর্তৃক বিদেশি মদ উদ্ধার, সিএনজিসহ আটক-০১

  • আপডেট সময়ঃ রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ২২৬ জন দেখেছেন

টি আই, মাহামুদ,বান্দরবান জেলা প্রতিনিধি:-বান্দরবানের আলীকদমে ৪ নং কুরুকপাতা ইউনিয়নের ক্রিলাইপাড়া যৌথ চেকপোস্টে একটি নম্বর বিহীন সিএনজি তল্লাশি চালিয়ে ৫৯ বোতল বিদেশি মদসহ মোঃ রিদোয়ান (২৬) নামে এক ব্যক্তিকে আটক করেছেন আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি)।

 

আটককৃত ব্যক্তি উক্ত সিএনজির চালক, সে ৩নং নয়াপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ দক্ষিণ বাবুপাড়ার আমির হামজার ছেলে বলে জানা যায়।

আটকৃত ব্যক্তি এবং উদ্ধারকৃত মালামাল বর্তমানে আলিকদম থানা হেফাজতে রয়েছে।

আটককৃত মালামালের মধ্যে ৩৬ বোতল “ঈগল হুইস্কি”, ১১ বোতল “ব্র্যান্ড রয়েল হুইস্কি” এবং ১২ বোতল “মারডালাই রাম” রয়েছে (৫ বোতল ভাঙ্গা সহ)।

 

বিজিবি সূত্রে জানা যায়, আলীকদম-পুরুকপাতা- পোয়ামুহুরী সড়কের ক্রিলাইপাড়া চেকপোষ্টে নিয়মিত তল্লাশীর সময় একটি নম্বর বিহীন সিএনজি কে থামতে সিগনাল দেন চেকপোষ্টের দায়িত্বরত সৈনিক।

এসময় গাড়ি থেকে ২জন যাত্রী নেমে দৌড়ে পালিয়ে গেলে সন্দেহাতীত ভাবে তল্লাশীকালে সীটের পিছনে থাকা তিনটি বস্তায় বিভিন্ন ব্র্যান্ডের ৫৯ বোতল বিদেশি মদ পাওয়া যায়।

 

উল্লেখ্য, আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) কর্তৃক সীমান্তে অবৈধ চোরাচালান বন্ধসহ অত্র অঞ্চলের আইন শৃঙ্খলা পরিপন্থী সকল কাজে সজাগ দৃষ্টি রাখাসহ এলাকার উন্নয়নমূলক কাজ এবং সকল সম্প্রদায়ের গরিব, অসহায়, ও দুস্থদের মাঝে সাহায্য সহযোগিতায় নিজেদের নিয়োজিত রেখেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......